সিটিএফকে আয়োজিত আলোচনা সভায় ডরপ টোব্যাকো কনট্রোল প্রজেক্ট প্রতিনিধিদলের অংশগ্রহণ

একুশে জার্নাল

একুশে জার্নাল

জুলাই ২৭ ২০২২, ২১:২২

মোঃ রিফাত আল মাজেদ, স্বাস্থ্য প্রতিনিধি, একুশে জার্নাল ডটকম:

গত ২৬ জুলাই, ২০২২ রাজধানীর হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁও -এ সিফিএফকে বাংলাদেশ আয়োজিত “Achieving Tobacco Free Bangladesh by 2040, Celebrating hard works and road ahead” শীর্ষক আলোচনা সভায় ডরপ টোব্যাকো কনট্রোল প্রজেক্ট প্রতিনিধি দল অংশগ্রহণ করেন।

ডরপ প্রতিনিধি দলের পক্ষ থেকে প্রজেক্ট কো-অর্ডিনেটর রুবিনা ইসলাম, ইয়ুথ ফোরামের সদস্য তাবাচ্ছুম খানম রাত্রি, তাহাসিন তাসনিম মোহসি, ডা.রিফাত আল মাজিদ, টাঙ্গাইল বিড়ি শ্রমিক নেতা জয়মন বেগম এবং ভোলা মাদার পার্লামেন্ট এর স্পিকার বিলকিস জাহান তামাক বিরোধী ক্যামপেইনে তাদের সম্পৃক্ততা, অর্জন, চ্যালেঞ্জ এবং সম্ভাবনার কথা তুলে ধরেন।

ডরপ এর উপ- নির্বাহী পরিচালক মোহাম্মদ যোবায়ের হাসান জনাব অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত এম.পি, বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর এবং উন্নয়ন সমন্বয় এর চেয়ারপার্সন অধ্যাপক ড. আতিউর রহমান, জাতীয় তামাক নিয়ন্ত্রণ সেল এর সমন্বয়কারী হোসেন আলী খোন্দকার এর সাথে তামাকমুক্ত বাংলাদেশ গড়ার ক্ষেত্রে সিটিএফকে পার্টনারদের পারস্পারিক সমন্বয় এর কথা উত্থাপন করেন এবং আলোচনা সভায় উপস্থিত থেকে ডরপ প্রতিনিধি দলকে উৎসাহ যোগান।

উল্লেখ্য, সিটিএফকে রিজিওনাল ডিরেক্টর অফ সাউথ এশিয়ান প্রোগ্রামস বন্দনা শাহ এবং সিটিএফকে বাংলাদেশ এর লিড পলিসি অ্যাডভাইজর মোঃ মোস্তাফিজুর রহমান ডরপ টোব্যাকো কনট্রোল প্রতিনিধি দলের কার্যক্রমের প্রশংসা করেন এবং তামাকমুক্ত বাংলাদেশ গড়ার ক্যামপেইনে অবদান রাখার জন্য ডরপকে ধন্যবাদ জানান।