সাভারে প্রেমের ফাঁদে ফেলে তরুনীকে গণধর্ষন; আটক ৬

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

সেপ্টেম্বর ২১ ২০২০, ২১:৩০

মোঃইয়াসিন,সাভার (ঢাকা): ঢাকার সাভারে প্রেমের ফাঁদে ফেলে তরুণীকে গণধর্ষণের অভিযোগে অভিযুক্ত প্রেমিকসহ ৬ জনকে আটক করেছে সাভার মডেল থানা পুলিশ।

সোমবার (২১ সেপ্টেম্বর) সকালে সাভার হেমায়েতপুরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

অভিযোগকারীর দেওয়া তথ্যমতে,রোববার (২০ সেপ্টেম্বর) রাতে হেমায়েতপুরের নতুন পাড়া এলাকায় একটি নির্মানাধী ভবনে এ গণধর্ষণের ঘটনা ঘটে ৷

আটকৃতরা- ফরিদপুর জেলার ভাঙ্গা থানার বিষ্ণুপুর গ্রামের মতিউর রহমান রাজ্জাকের ছেলে সাকিবুর রহমান রিফাত (২০), চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর থানার সিনি বাজার গ্রামের মোঃ মমিন মিয়ার ছেলে বাবু (২৫), চাঁপাইনবাবগঞ্জ জেলা ভোলাহাট থানার পীড়কান্দি বাজার এলাকার মহিবুল হক এর ছেলে সোহেল রানা (৩০), চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর থানার এমপুর গ্রামের তহুরুল ইসলাম এর ছেলে ইউসুফ আলী (১৯), চাপাই নবাবগঞ্জের ভোলাহাট থানার বারইপাড়া গ্রামের মজিবুর রহমানের ছেলে মাইনুল ইসলাম ও একই জেলার সদর থানার হাজী পাড়া গ্রামের নরুল হুদার ছেলে মোকারম হোসেন। তারা পেশায় সবাই নির্মান শ্রমিক।

পুলিশ জনায়, গতকাল রোববার রাতে কথিত প্রেমিক রিফাত ওই তরুণীকে কৌশলে হেমায়েতপুরের নতুন পাড়া এলাকায় একটি নির্মানাধীন ভবনে নিয়ে যায় । পরে সে সহ তার সাথে পালা ক্রমে ধর্ষণ করে রিফাত, বাবু, রানা, ইউসুফসহ আরও দুইজন। পরে তরুণীর অভিযোগের ভিত্তিতে অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

ভুক্তভোগী তরুণীকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ওয়ান স্টপ ক্রাইসিস (ওসিসি) সেন্টারে পাঠানো হয়েছে।

এ বিষয়ে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সুলতান মাহমুদ বলেন, এ বিষয়ে তরুণী নিজে মামলা দায়ের করেছেন। আটক দের মামলায় গ্রেফতার দেখিয়ে দুপুরে আদালতে পাঠানো হয়েছে।