সাতক্ষীরায় উপজেলা চেয়ারম্যানের মামা, ভাই মাদকসহ গ্রেফতার

একুশে জার্নাল

একুশে জার্নাল

সেপ্টেম্বর ০৭ ২০১৯, ১৭:০৮

একুশে জার্নাল সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার শ্যামনগর উপজেলা চেয়ারম্যানের মামা ও চাচাতো ভাইকে ২৩ বোতল ফেন্সিডিল সহ আটক করেছে শ্যামনগর থানা পুলিশ।

আটককৃতরা হলেন উপজেলার ৬নং রমজান নগর ইউনিয়নের মান্নান শেখের পুত্র উজ্জ্বল শেখ এবং ৩ নং শ্যামনগর ইউনিয়নের নকিপুরের, আলহাজ্ব মৃত খাজা নাজিমুদ্দিনের পুত্র শহীদুল্লাহ। সমপর্কে তারা শ্যামনগর উপজেলা চেয়ারম্যান আতাউল হক দোলোনের আপন মামা ও চাচাতো ভাই।

পুলিশ সুত্রে জানা গেছে, সাতক্ষীরা জেলা পুলিশ সুপারের নির্দেশক্রমে শ্যামনগর থানা ওসি নাজমুল হুদার মাদক ও দুর্নীতির বিরুদ্ধে বিশেষ অভিযানে পরিচালনা কালে, এস আই রফিকের সঙ্গীয় ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে, গোডাউন মোড় নামক স্থান থেকে, ২৩ বোতল ফেনসিডিল সহ উজ্জ্বল ও শহিদুল্লাহ কে গ্রেফতার করা হয়েছে।

এ ব্যাপারে শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব নাজুমুল হুদা একুশে জার্নালকে জানান, ২৩ বোতোল ফেনসিডিল সহ হাতেনাতে গ্রেফতার করা হয়েছে, তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে ৷

শ্যামনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আলহাজ্ব নাজমুল হুদা আরোও বলেন মাদক ও দুর্নীতির বিরুদ্ধে তিনি সর্বোচ্চ সোচ্চার এবং শ্যামনগর থেকে মাদক নির্মূল করার প্রতিশ্রুতি দিয়েছেন আর শ্যামনগরে মাদকের কোনো আখড়া থাকবেনা সাফ জানিয়ে দেন ৷