শায়েস্তাগঞ্জে আল্লামা মামুনুল হকের মাহফিলে জনতার উপচে পড়া ভিড়

একুশে জার্নাল

একুশে জার্নাল

ফেব্রুয়ারি ২৫ ২০২১, ১২:৫৮

নিউজ ডেস্ক:

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে হেফাজত ইসলামের যুগ্ম-মহাসচিব শাইখুল হাদীস আল্লামা মামুনুল হকের তাফসির মাহফিলে মুসল্লিদের ঢল নেমেছে।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১টায় উপজেলার পুরানবাজার শাহী ঈদগাহ মাঠে ৭৬তম তাফসিরুল কোরআন মহাসম্মেলনের দ্বিতীয় দিনে তিনি প্রধান অতিথির বয়ান শুরু করেন।

তার বয়ান শুনতে বিকেল থেকেই হাজার হাজার মানুষ ঈদগাহ মাঠে জড়ো হতে থাকে। মামুনুল হক স্টেইজে আসার পর মুসল্লিদের ঢল সামলাতে শায়েস্তাগঞ্জ-হবিগঞ্জ সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। সড়কের উভয় পাশে যানবাহনের দীর্ঘ লাইন লেগে থাকতে দেখা যায়।

তার শায়েস্তাগঞ্জে আসা নিয়ে বেশ কৌতূহল তৈরি হয়েছিল। নানা দোলাচলের পর সরকারবিরোধী বক্তব্য, ভাস্কর্য নিয়ে কোনো কথা ও কোনো ধরনের উস্কানিমূলক বক্তব্য দেবেন না এই শর্তে তাকে মাহফিলে বক্তব্য দেয়ার অনুমতি দেয় প্রশাসন। তিনি মাহফিলে কোনো ধরনের উস্কানিমূলক বক্তব্য দেননি বলে জানা যায়।

এ ব্যাপারে শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেব বলেন, মাওলানা মামুনুল হক তাফসির মাহফিলে সরকারবিরোধী কোনো বক্তব্য দেননি। তবে আইনশৃঙ্খলা পরিস্থিতির যেন কোনো ধরনের অবনতি না ঘটে সেদিকে প্রশাসন সার্বক্ষণিক নজর রাখছে।