শরীয়তপুরে করোনা ভাইরাস প্রতিরোধ ও মোকাবেলার লক্ষ্যে সমন্বয় সভা

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

জুলাই ০৯ ২০২০, ২২:৪০

কামরুজ্জামান, শরীয়তপুর জেলা প্রতিনিধি;

শরীয়তপুরে করোনা ভাইরাস কোভিড-১৯ প্রতিরোধ ও মোকাবেলার লক্ষ্যে এবং চলমান ত্রাণ কার্যক্রম বিষয়ে শরীয়তপুরে সমন্বয় সভা অনুষ্ঠিত হয়। চলমান ত্রাণ কার্যক্রম বিষয়ে বৃহস্পতিবার ৯ জুলাই দুপুর ১২ টার দিকে জেলা প্রশাসনের আয়োজনে শরীয়তপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে এ সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।জেলা প্রশাসক কাজী আবু তাহের-এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগ, বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মোঃ আনিছুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার এস. এম. আশরাফুজ্জামান, সিভিল সার্জন এস. এম. আব্দুল্লাহ আল মুরাদসহ বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ।

সমন্বয় সভায় প্রধান অতিথি হিসেবে সচিব আনিছুর রহমান বলেন, করোনা ভাইরাস কোভিড-১৯ প্রতিরোধ ও মোকাবেলায় আমাদের সকলের যার যার অবস্থান থেকে দায়িত্ব পালনে সচেতন হতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা হলো আমাদের করোনা প্রতিরোধে স্বাস্থ্যবিভাগকে অবশ্যই যথেষ্ট ভূমিকা নিয়ে কাজ করতে হবে। করোনা মোকাবেলায় জনগণকে সচেতনতাসহ জনগণের সকল সুযোগ সুবিধার জন্য প্রশাসনকে কঠিন দায়িত্ব পালন করতে হবে এবং সবাই যেন নিজ নিজ অবস্থান থেকে স্বাস্থ্যসচেতনতা মেনে চলে সে লক্ষ্যে ব্যাপক প্রচারও করতে হবে।