রংপুরে কলেজ শিক্ষার্থীর উপর সন্ত্রাসী হামলা

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

নভেম্বর ২৫ ২০২০, ১৩:০৬

স্টাফ করেসপন্ডেন্ট রংপুর: রংপুর মিঠাপুকুর উপজেলার বলদীপুকুর কোনাপাড়া গ্রামের চিহ্নিত সন্ত্রাসী রানাবাহিনীর অতর্কিত হামলার শিকার প্রাচীন অক্সফোর্ডখ্যাত শিক্ষাপ্রতিষ্ঠান কারমাইকেল কলেজের এক শিক্ষার্থী ।

সরেজমিনে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যায় কারমাইকেল কলেজের মাস্টার্সে অধ্যায়নরত শিক্ষার্থী শাহ আলম ও তার চাচা মোশরেকুলকে মোবাইল ফোনের মাধ্যমে সন্ত্রাসীরানা তার সুসজ্জিত বাহিনী নিয়ে পার্শ্ববর্তী একটি খেলার মাঠে ডেকে নিয়ে দেশীয় ধারালো অস্ত্র ( ছুরি,চেন ও বেল) দিয়ে অতর্কিতভাবে গুরুতর আঘাত করে। এ সময় তাদের কান্না ও চিৎকার এর আওয়াজ শুনে মাঠ সংলগ্ন বাজারের লোকজন এগিয়ে এলে তারা দ্রুত পালিয়ে যায়।

পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে মিঠাপুকুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।

চিকিৎসারত অবস্থায় ভুক্তভোগীদের সঙ্গে কথা বলে জানা যায়,তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে

মিঠাপুকুরের পায়রাবন্দর ইউনিয়ন পরিষদের বলদিপুকুর গ্রামের কোনাবাড়ি এলাকার সাম্প্রতিক চিহ্নিত সন্ত্রাসী রানা তার দেশীয় অস্ত্রে সুসজ্জিত সন্ত্রাসীবাহিনী নিয়ে ভুক্তভোগীদের উপর অমানবিক নৃশংসতার নির্মম বর্বরতার অতর্কিত আক্রমণ চালায়।এই সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রধান সমন্বয়ক হিসেবে রানা ও তার সহযোগী নাহিদ(২২) সুজন(২৩) শাকিল(২২) সহ নাম-না-জানা অজ্ঞাত আরো কয়েকজন সন্ত্রাসী ছিলেন।

ওই শিক্ষার্থী ও তার চাচা জীবনের নিরাপত্তা জন্য রাতেই মিঠাপুকুর থানায় অভিযোগ করেন। এর মধ্যেই ভুক্তভোগীদের মোবাইল ফোনে কয়েকবার থানায় অভিযোগ না দেওয়ার জন্য হত্যার হুমকি দেয় বলেও বিষয় টি নিশ্চিত করেছে ভুক্তভোগীরা।

পুলিশ ও স্থানীয় এলাকাবাসীর সঙ্গে কথা বলে জানা যায়, কিছুদিন আগে সন্ত্রাসী রানা বাহিনীর লোকজন খৃস্টানদের শুকর চুরি করে বিক্রি করে দেয়। পরে বিষয়টি জানাজানি হলে জরিমানা দিয়ে বিষয়টি ধামাচাপা দেওয়া হয়।এছাড়াও

সন্ত্রাসী রানা ও তার সহযোগী নাহিদ(২২) সুজন(২৩) শাকিল(২২) সহ অজ্ঞাত কয়েকজনের বিরুদ্ধে মিঠাপুকুর থানায় চুরি ছিনতাই ও সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িত থাকার বেশ কিছু অভিযোগ রয়েছে।

এ বিষয়ে মিঠাপুকুর থানার তদন্ত কর্মকর্তা এস আই জাকির হোসেনের সঙ্গে কথা বলে জানা যায়, এই ঘটনার সঙ্গে যারা জড়িত তাদের বিরুদ্ধে আইনি আইনি সকল কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।