মেসি যতোদিন খেলবেন, বার্সার হয়েই খেলবেন; বার্সা সভাপতি জোসেফ

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

জুলাই ০৬ ২০২০, ১৪:১৩

লিওনেল মেসি ও বার্সেলোনা যেন হরিহর আত্মা। ক্যারিয়ারের শুরু থেকে যে বার্সাতে খেলছেন, ছাড়াছাড়ি নেই। তবে গত কিছুদিন ধরেই গুঞ্জন চলছে, চলতি মৌসুম শেষে বার্সেলোনা ছাড়বেন লিওনেল মেসি। কিন্তু ক্লাবের শীর্ষ কর্তা জানিয়ে দিলেন, সব গুজব।

বার্সা সভাপতি জোসেফ মারিয়া বার্তামেউ জানিয়েছেন, যতদিন মেসি খেলবেন বার্সার হয়েই খেলবেন। আর্জেন্টাইন এই তারকা কাতালানদের হয়েই ক্যারিয়ারের পুরোটা সময় কাটাবেন বলে নিশ্চিত করেছেন তিনি।

রোববার রাতে ভিয়ারিয়ালের বিপক্ষে দুর্দান্ত এক জয় তুলে নিয়েছে বার্সেলোনা। ম্যাচ শেষে স্প্যানিশ নেটওয়ার্ক মুভিস্টারকে দেয়া এক সাক্ষাৎকারে মেসির সঙ্গে ক্লাব কর্তৃপক্ষের আলোচনার খবর জানান বার্তামেউ।

সেখানে বার্সেলোনা সভাপতি বলেন, ‘মেসি আমাদের জানিয়েছে যে সে তার ক্যারিয়ার ও ফুটবল জীবন বার্সাতেই শেষ করতে চায়। আমি এখনই বিস্তারিত সবকিছু বলতে চাচ্ছি না। আমাদের মনোযোগ এখন খেলায় এবং মেসিসহ অনেক খেলোয়াড়ের সঙ্গে আমাদের কথা চলছে।’

বার্তামেউ আরো বলেন, ‘আমি এটা নিশ্চিত করছি, মেসি আমাদের জানিয়েছে যে সে থাকতে চায়। সুতরাং আমরা আরো অনেক দিন ওর খেলা উপভোগ করতে যাচ্ছি।’

পেশাদার ফুটবল ক্যারিয়ারের পুরোটা সময় বার্সেলোনাতেই খেলেছেন মেসি। এর আগে সবশেষ ২০১৭ সালে ক্লাবের চুক্তিতে সই করেছিলেন তিনি। কিছুদিন আগে স্প্যানিশ রেডিও কাদেনা সের জানিয়েছিল, বার্সোলোনার সঙ্গে চুক্তি নবায়নের আলোচনা শুরু হলেও মাঝপথেই তা বন্ধ করে দিয়েছেন মেসি।

মূলত এরপর থেকেই মেসির বার্সা ছাড়ার ব্যাপারে নানা কথা ছড়াতে থাকে। এমনকি মেসি ও ক্রিস্টিয়ানো রোনালদোর এক ক্লাবে খেলার সম্ভাবনা নিয়েও আলোচনা শুরু হয়েছিল। তবে সব সম্ভাবনাকেই উড়িয়ে দিলেন বার্তামেউ।