মুফতী রিজওয়ান রফিকীকে ডিবি পরিচয়ে তুলে নেয়ার অভিযোগ

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

সেপ্টেম্বর ১৭ ২০২১, ২২:৪১

আলোচিত ইসলামি বক্তা মুফতী রিজওয়ান আহমদ রফিকীকে ডিবি পরিচয়ে তুলে নেয়ার অভিযোগ করেছেন তার পরিবার।

আজ (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যা আনুমানিক সাড়ে ৭টায় রাজধানীর মুগদা কেন্দ্রীয় জামে মসজিদের পাশ থেকে ডিবি পরিচয়ে তাকে তুলে নিয়ে গেছে বলে অভিযোগ করেন তার বড় ভাই মুফতি আব্দুল্লাহ সালেহী।

মুফতী সালেহী জানান, আমার ভাই মুফতী রিজওয়ান রফিকী দেশের স্বনামধন্য একজন আলোচিত বক্তা। সে কোনধরনের রাজনৈতিক কর্মকান্ডের সাথে জড়িত নয়। সরকার বিরোধী কোন কার্জ কালাপের সাথেও তার সম্পৃক্ততা নেই। শুধুমাত্র ইসলাম বিরোধী,দেশ বিরোধী, বাতিল অপশক্তি, কুফুরী সংগঠন হিজবুত তাওহীদের মুখোশ উন্মোচনে তার ভুমিকা অপরিসীম। কুরআন হাদিসের দলিলের মাধ্যমেই তাদের মুখোশ উন্মোচনে অগ্রমি ভুমিকা পালন করেছে সে। এছাড়া হেফাজতে ইসলাম সহ কোন ধরনের সংগঠনের পদেও সে নেই।

আগামীকাল ঢাকা প্রেসক্লাবে সম্প্রতি আল্লামা আহমদ শফী, আল্লামা জুনাইদ বাবুনগরী ও মুফতী আব্দুস সালাম চাটগামী সহ যেসকল ওলামাগণ গত হয়েছেন তাদের মুহাব্বতেই তাদের জীবন, কর্ম নিয়ে আলোচনা করা ও তাদের জন্য দোয়ার উদ্দেশ্যে তরুণ আলেমরা যে মাহফিলের আয়োজন করেছে, আমার ধারণা হচ্ছে সম্ভবত মাহফিল সংক্রান্ত বিষয়েই তাকে জিজ্ঞাসাবাদ বা তদন্তের জন্য আইনশৃংখলা বাহীনি নিয়ে গেছেন। আমি চাই, সুষ্ঠু তদন্ত শেষে তাকে অতিশীঘ্রই অক্ষত অবস্থায় আমাদের মাঝে ফিরিয়ে দিবে প্রশাসন।

মাওলানা রিজওয়ান রফিকী বনশ্রী,নন্দিপাড়া সংলগ্ন জামে মসজিদের খতিব ও মারকাযুন নুর মাদরাসার পরিচালক।