মিথ্যাচার কোম্পানির ম্যানেজার ওবায়দুল কাদের, সহকারী হাছান মাহমুদ -রিজভি

একুশে জার্নাল

একুশে জার্নাল

সেপ্টেম্বর ১০ ২০১৯, ১৭:০২

আওয়ামী লীগ মিথ্যাচারের কোম্পানী আর ওবায়দুল কাদের ওই কোম্পানির ম্যানেজার বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেছেন, আওয়ামী লীগকে মিথ্যাচারের একটি কোম্পানি। আর এ কোম্পানির বিজ্ঞাপন ম্যানেজার হচ্ছেন ওবায়দুল কাদের। আর সহকারি বিজ্ঞাপন ম্যানেজার হচ্ছেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ।

মঙ্গলবার দুপুরে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে পবিত্র আশুরা উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে এসব কথা বলেন তিনি। 
প্রধানমন্ত্রী শেখ হাসিনার সমালোচনা করে রিজভী বলেন, ‘প্রধানমন্ত্রী আপনি কিসের গর্ব করেন। আপনার প্রতিটি পদক্ষেপ হচ্ছে হিংসা-বিদ্বেষ ছড়ানো আর কুৎসা রটানোর। আপনি আজকে যে আওয়ামী লীগের সভানেত্রী সেটি তো জিয়াউর রহমানের দান।’
জিয়াউর রহমান অবৈধ রাষ্ট্রপতি ছিলেন সংসদে প্রধানমন্ত্রীর এমন বক্তব্যের সমালোচনা করে বিএনপির এ নেতা বলেন, ‘প্রধানমন্ত্রী আপনার কাছে জিয়াউর রহমান অবৈধ রাষ্ট্রপতি হতে পারেন। কারণ ডাকাতরা যখন কারও বাড়িতে ডাকাতি করে তারা কি বলে আমরা অবৈধ কাজ করছি? কিন্তু যার বাড়ি ডাকাতি হয় সে বুঝতে পারে কী হয়েছে।’

৩০ ডিসেম্বরের নির্বাচনের সমালোচনা করে তিনি বলেন, ‘দেশের মালিক জনগণ তারা বুঝতে পারছে। তাদের ভোটাধিকার, চলাচলের স্বাধীনতা সংবাদপত্রের স্বাধীনতা সেটা হরণ করেছে আওয়ামী লীগের এই ডাকাত সরকার। তিনি (প্রধানমন্ত্রী) তো অস্বীকার করবেন কারণ তিনি নিজেই তো ডাকাতি করছেন। যারা গণতন্ত্রকে হত্যা করছেন তারা কি জিয়াউর রহমান সম্পর্কে ইতিবাচক কথা বলবেন? কারণ জিয়াউর রহমানকে স্বীকৃতি দিলে তারা যে হত্যাকারী এটি তো প্রতিষ্ঠিত হয়ে যায়’।