মাধবপুর পৌরসভা সা’এসোসিয়েশন উদ্যোগে মেয়র ও কাউন্সিলরদের সংবর্ধনা

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

ফেব্রুয়ারি ২৩ ২০২১, ১৮:৩৯

শেখ জাহান রনি, মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের মাধবপুর পৌরসভার সার্ভিস এসোসিয়েশনের উদ্যোগে নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের সংবর্ধনা প্রদান করা হয়।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) বিকাল ৪টায় মাধবপুর পৌরসভা সার্ভিস এসোসিয়েশনের উদ্যোগে উপজেলা অফিসার্স ক্লাব হল কক্ষে সনজিত কুমার বিশ্বাসের সভাপতিত্বে ও মোঃ ইজাজুর রহমান রাকিব সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্টিত হয়। আলহাজ্ব হাবিবুর রহমান মানিক মাধবপুর পৌরসভায় প্রথমবার ধানের শীষ মার্কায় নির্বাচিত হয়ে মেয়র হিসাবে দায়িত্ব গ্রহন করেন।

এতে বক্তব্য রাখেন সচিব মোঃ আমিনুল ইসলাম, সহঃপ্রকৌশলী মোঃ সহিদুল ইসলাম, হিসাব রক্ষণ কর্মকর্তা হিরেন্দ্র চন্দ্র পাল,সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল আজিজ, প্রেসক্লাব সেক্রেটারী সাব্বির হাসান, প্রেসক্লাবের সাবেক সভাপতি আলা উদ্দিন আল-রনি, যুগান্তর প্রতিনিধি রোকন উদ্দিন লস্কর কাউন্সিলর বাবুল হোসেন, দুলাল খাঁ, আব্দুল হাকিম,সংরক্ষিত নারী আসনের কাউন্সিলর স্বপ্না পাল,ইসরাত জাহান ডলি।

মেয়র আলহাজ্ব হাবিবুর রহমান মানিক বলেন, মাধবপুর পৌরসভা সকলের সহযোগিতায় একটি সুন্দর মডেল পৌরসভা হিসাবে প্রতিষ্ঠিত করা হবে ইনশাআল্লাহ। পৌর এলাকা পরিস্কার পরিচ্ছন্ন করে গড়ে তুলা হবে এবং সকলের সহযোগিতা কামনা করেন।

এসময় মাধবপুর পৌরসভা সকল কর্মকর্তা ও কর্মচারীগন, সাংবাদিক সহ এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।