মাওলানা রশীদ আহমাদের ইন্তেকালে খেলাফত মজলিস ইউকের শোক প্রকাশ

একুশে জার্নাল

একুশে জার্নাল

নভেম্বর ১৪ ২০১৮, ১২:৪১

লন্ডন প্রতিনিধি : বিশিষ্ট আলেমেদ্বীন উমরপুর মাদ্রাসার সাবেক মুহতামীম ও খেলাফত মজলিস বার্মিংহাম শাখার সহ সেক্রাটারী হাফেজ মাওলানা শাহেদ আহমদের পিতা মাওলানা রশীদ আহমদ আজ ১৪ নভেম্বর ২০১৮ বাংলাদেশে ইন্তেকাল করেছেন, ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন।

খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখার সভাপতি মাওলানা সাদিকুর রাহমান ও সাধারণ সম্পাদক মাওলানা শাহ মিজানুল হক। লন্ডন মহানগরীর সভাপতি হাফিজ মাওলানা এনামুল হক ও সাধারণ সম্পাদক মাওলানা আনিসুর রাহমান। বার্মিংহাম শাখার সভাপতি মাওলানা এনামুল হাসান ছাবির ও সেক্রেটারী আ ফ ম শুয়াইব সহ সকল নেতৃবৃন্দ, হাফিজ মাওলানা শাহেদ আহমদের পিতা মাওলানা রশীদ আহমদ বিয়োগে গভীর শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তপ্ত পরিবার ও দেশে বিদেশের সকল আত্মীয় সজনের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন।

নেতৃবৃন্দ, বিশিষ্ট আলেমেদ্বীন উমরপুর মাদ্রাসার সাবেক মুহতামীম মরহুম মাওলানা রশীদ আহমদের জন্য আল্লাহ রাব্বুল আলামীনের নিকট মাগফিরাত ও জান্নাতুল ফেরদাউস কামনা করেন।

উল্লেখ্য মরহুম মাওলানা রশীদ আহমদ স্মরণে আলোচনা ও দোয়া মাহফিল খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখার উদ্যোগে ইস্ট লন্ডনস্থ আলহুদা সেন্টারে আজ রাত ৮ঘটিকায় অনুষ্ঠিত হবে।
এদিকে বার্মিংহাম শাখাও মরহুমের স্মরণে আজ এক দোয়া মাহফিল বার্মিংহামস্থ দারুস্সুন্নাহ মসজিদে অনুষ্ঠিত হবে। উক্ত অনুষ্ঠানে উপস্তিত থাকার জন্য সকল নেতৃবৃন্দ কে আহবান জানানো হয়েছে।