ভালুকায় বাস-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ৬

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

আগস্ট ২২ ২০২০, ১৪:১২

ময়মনসিংহের ভালুকা উপজেলায় বাসের সঙ্গে প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে ৬ নিহত হয়েছে। একই দুর্ঘটনায় আরও তিনজন আহত হয়েছেন। তবে তাৎক্ষণিকভাবে নিহতদের নাম-পরিচয় জানা যায়নি।

শনিবার (২২ আগস্ট) সকাল সোয়া ৯টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা সরকারি কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার সকাল সোয়া ৯টার হালুয়াঘাট থেকে ছেড়ে আসা ইমাম পরিবহনের দ্রুতগতির একটি বাস। ভালুকা সরকারি কলেজের সামনে আসলে এ সময় একটি প্রাইভেটকার ইউটার্ন নেয়ার সময় বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে হয়। এতে ঘটনাস্থলেই প্রাইভেটকারের ৬ জনের মৃত্যু হয়। প্রাইভেটকারে থাকা এক শিশু, দুইজন নারী ও তিনজন পুরুষ রয়েছেন।

খবর পেয়ে ভালুকা ফায়ার সার্ভিসের সিনিয়র অফিসার আল মামুন ও ময়মনসিংহ ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক প্রাণনাথ সাহার নেতৃত্বে উদ্ধারকর্মীরা ঘটনাস্থলে পৌঁছে নিহতদের লাশ উদ্ধার করে ভালুকা হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করে।

ময়মনসিংহ ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক প্রাণনাথ সাহা দৈনিক অধিকারকে বলেন, আমরা খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পৌঁছে ছয়জনের মৃতদেহ উদ্ধার করা হয়। একই দুর্ঘটনায় আরও ৩ জনকে আহত অবস্থায় উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভালুকা হাইওয়ে পুলিশের এস আই আব্দুল আলিম দৈনিক অধিকারকে বলেন, নিহত ৬ জনের লাশ উদ্ধার করে ফাঁড়িতে পাঠানো হয়েছে এবং আরও ৩ জনকে আহত অবস্থায় উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে তাদের দুজনকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতদের নাম-পরিচয় শনাক্তের কাজ চলছে বলে তিনি জানিয়েছেন।