বৃটেনে লেবার পার্টির ক্যানারি ওয়ার্ফ শাখার সেক্রেটারি নির্বাচিত হয়েছেন শেখ তানভীর সিদ্দিকী

একুশে জার্নাল

একুশে জার্নাল

জুলাই ০২ ২০২১, ০৭:৫৩

লন্ডন প্রতিনিধি:
বৃটেনের প্রধান বিরোধী দল লেবার পার্টির বাংলাদেশী অধ্যুষিত টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের ফাইনান্সিয়াল ডিস্ট্রিক্ট খ্যাত ক্যানারি ওয়ার্ফ লেবার পার্টির সেক্রেটারি নির্বাচিত হয়েছেন তরুণ ব্যবসায়ী,ডকলেন্ডস ব্যাডমিন্টন ক্লাবের সভাপতি ও টাওয়ার হ্যামলেট কেয়ারার এসোসিয়েশন এর সাবেক সাধারণ সম্পাদক শেখ তানভীর সিদ্দিকী।

গত ২৯ শে জুন করোনা ভাইরাসের বাধ্যবাধকতা মেনে লেবার পার্টির এক ভার্চুয়াল বাৎসরিক সভার মাধ্যমে তাকে এই পদে নির্বাচিত করা হয়। তাকে নির্বাচিত করায় তিনি সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন। একই সাথে তিনি লেবার পার্টির কল্যাণে একনিষ্ট হয়ে কাজ করার জন্য সবার সহযোগিতা কামনা করেছেন।

উল্লেখ্য শেখ তানভীর সিদ্দিকীর দেশের বাড়ী সিলেটের পাঠানটুলার ফেরদৌসী রোড-এ। বাবা এস এম মোস্তাক হোসেন সিদ্দিকী একজন অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা।

শেখ তানভীর সিদ্দিকী বাংলাদেশে থাকা কালিন সময়ে ছাত্র রাজনীতির পাশাপাশি বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত ছিলেন।বিশেষ করে তিনি সিলেট রোটারিক্লাব অফ মেট্রোপলিটন এর চার্টার প্রেসিডেনট ছিলেন।

এদিকে তাঁর এ সংবাদ শুনে ফোন করে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন ব্রিটিশ পার্লামেন্ট সদস্য আফসানা বেগম, টাওয়ার হ্যামলেট কাউন্সিলের মেয়র জনবিগ্স,টাওয়ার হ্যামলেট কেয়ারার এসোসিয়েশন এর সাবেক সভাপতি এবং প্রধান উপদেষ্টা শাহান আহমদ চৌধুরী, সাবেক সভাপতি জগলুল খাঁন, বর্তমান
সভাপতি নুরুল আলম,সাধারণ সম্পাদক লিটন আহমদ,যুগ্ন সাধারণ সম্পাদক নাছার আহমেদ সহ অসংখ্য গুণগ্রাহী।