বিশ্বনাথে আ’লীগ নেতা গয়াস মিয়া হত্যার প্রধান আসামি মাসুক গ্রেফতার

একুশে জার্নাল

একুশে জার্নাল

জুন ০৪ ২০২২, ২০:১৫

বিশ্বনাথ সিলেট প্রতিনিধি: সিলেটের বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় নিহত আ’লীগ নেতা শেখ গয়াছ মিয়া (৫৫) খুনের মামলার প্রধান আসামি অপর আ’লীগ নেতা মাসুক মিয়া (৫০) কে গ্রেফতার করেছে থানা পুলিশ।

গ্রেফতারকৃত মাসুক মিয়া উপজেলার দশঘর ইউনিয়নের বরুনী গ্রামের মৃত জমির আলীর ছেলে। নিহত গয়াছ মিয়ার দাফনের মাত্র ৪ ঘন্টার ভেতরে পুলিশ তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।

শুক্রবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে জগন্নাথপুর থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করেন বিশ্বনাথ থানার ওসি গাজী আতাউর রহমান ও মামলার তদন্তকারি কর্মকর্তা ওসি তদন্ত জাহিদুল ইসলাম।

উল্লেখ্য যে, গত ২৮ মে রাতে পীরের বাজার থেকে বরুনী গ্রামের নিজ বাড়িতে ফেরার পথে মাসুক মিয়ার বাড়ির সামনে হামলার শিকার হন নিহত শেখ গয়াছ মিয়া। পরে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে নিয়ে ভর্তি করেন স্বজনরা। দীর্ঘ প্রায় ৭দিন চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকালে তিনি মারা যান। হামলার ঘটনায় বৃহস্পতিবার ২০জনকে আসামি করে থানায় একটি মামলা করেন নিহতের ছেলে মাজেদ আহমদ (২৩)। আর ওই মামলার প্রধান আসামি হচ্ছেন মাসুক মিয়া।

শুক্রবার সন্ধা ৭টায় গয়াছ মিয়ার দাফন শেষ করার অল্প সময়ের মধ্যে মাসুক মিয়াকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন থানার ওসি। এখন ওই মামলাটি হত্যা মামলায় রুপান্তরিত করা হবে বলে জানান তদন্তকারি কর্মকর্তা ওসি তদন্ত জাহিদুল ইসলাম।