বিচক্ষণ ও দূরদর্শী নেতৃত্ব ছাড়া আন্দোলন সফল হবে না: মুহাম্মদ মুনতাসির আলী

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

জুন ১৩ ২০২১, ২০:২৫

খেলাফত মজলিসের যুগ্ম-মহাসচিব মুহাম্মদ মুনতাসির আলী বলেছেন,, বিচক্ষণ ও দূরদর্শী নেতৃত্ব ছাড়া আন্দোলন সফল হতে পারে না। তিনি বলেন, বর্তমান সংকটকালীন সময়ে ইসলামী নেতৃত্বকে বিচক্ষণতা ও দূরদর্শিতার সাথে পদক্ষেপ গ্রহণ করতে হবে। প্রচলিত প্রতিষ্ঠিত তাগুতি শক্তিকে সম্মিলিত আন্দোলন-সংগ্রাম ও সুশৃংখল সাংগঠনিক শক্তির মাধ্যমে মোকাবিলা করতে হবে। খেলাফত মজলিস ঢাকা মহানগরী উত্তর এর উদ্যোগে আয়োজিত তরবিয়তী মজলিসে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

১১ জুন ঢাকা মহানগর উত্তর এর সহ-সভাপতি শাহাবুদ্দিন আহমেদ খন্দকারের সভাপতিত্বে ও মহানগর উত্তর সেক্রেটারি অধ্যাপক মাওলানা সাইফুদ্দিন আহমেদ খন্দকার এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় নির্বাহী সদস্য মাওলানা মুফতি সাইদুর রহমান। মহানগর উত্তর সহ সভাপতি মাওলানা শরিফুল ইসলাম, সহ-সভাপতি মাওলানা মুজিবুর রহমান ফরাজী (পীর সাহেব সূর্যপুর)। সহ-সাধারণ সম্পাদক মাওলানা আজিজুল হক, সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান কিব্রিয়া, অর্থ-সম্পাদক এনামুল হক হাসান, প্রশিক্ষণ সম্পাদক মাওলানা শাহাদাত হোসাইন, পাঠাগার সম্পাদক খন্দকার মোঃ ইব্রাহিম।

একই সময় মহানগর উত্তরের সভাপতি ডাক্তার আর এইচ মালিকের সভাপতিত্বে মিরপুর অঞ্চলের তরবিয়তী মজলিসে প্রধান অতিথির বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব ড. মুস্তাফিজুর রহমান ফয়সাল।

আরো উপস্থিত ছিলেন মাওলানা এম ই নোমানী, মাওলানা আবু ইউসুফ, অধ্যাপক জাহাঙ্গীর আলম প্রমুখ।