বাহুবলে এএসপি’র উদ্যোগে চোর, ডাকাত, জুয়াড়ি মাদক প্রতিরোধ টিম গঠন

একুশে জার্নাল

একুশে জার্নাল

নভেম্বর ২৭ ২০২০, ০১:২২

শাহ মোহাম্মদ দুলাল আহমেদ বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি:

বাহুবল নবীগঞ্জ সার্কেলের সিনিয়র এএসপি পারভেজ আলম চৌধুরী উদ্যোগে এবং বাহুবলে মডেল থানা পুলিশের সার্বিক সহযোগিতায় চোর ডাকাত, জুয়াড়ী এবং মাদক প্রতিরোধ টিম গঠন করা হয়েছে। সিনিয়র এএসপি পারভেজ আলম চৌধুরী এবং বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুজ্জামানের নেতৃত্বে ইন্সপেক্টর তদন্ত মোঃ আলমগীর কবিরকে প্রধান করে ৮/১০ জনের একটি টিম গঠন করা হয়।

এই টিমের নেতৃত্বে ধারাবাহিক ভাবে বাহুবল উপজেলার প্রতিটা ইউনিয়ন ও পাড়া মহল্লায় প্রতিদিন বিশেষ অভিযান পরিচালনা করা হবে।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) এএসপি সার্কেল পারভেজ আলম চৌধুরী ও বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুজ্জামানের নেতৃত্বে উপজেলার মিরপুর ইউনিয়নের বিভিন্ন জায়গায় চুর,ডাকাত,জুয়াড়ী এবং মাদকসেবীদের বিরুদ্ধে বিরুদ্ধে অভিযান পরিচালনা করা হয়।

উপজেলার মিরপুর ইউনিয়নের মহাশয়ের বাজারে এ অভিযানের অংশ হিসেবে প্রচার করা হয়।

এ সময় উপস্থিত সর্বসাধারণের সম্মুখে এএসপি পারভেজ আলম চৌধুরী থানা পুলিশের পক্ষ থেকে,বাহুবলবাসীর নিরাপত্তার স্বার্থ চুর,ডাকাত, জুয়াড়ী,মাদকসেবী ও মাদক ব্যবসায়ীদের তথ্য দিয়ে বাহুবল মডেল থানা পুলিশকে সহযোগিতা করার জন্য আহ্বান জানান।

থানা পুলিশের এই উদ্যোগকে স্বাগতম জানিয়েছেন সচেতন মহলের লোকজন।বাহুবলবাসীর আশা ও প্রত্যাশা অপরাধীদের বিরুদ্ধে পুলিশের এই অভিযান অব্যাহত থাকলে চুর,ডাকাত,জুয়াড়ী ও মাদকসেবীরা আত্মগোপনে থেকেও রেহায় পাবে না।