বালাগঞ্জে এবি ব্যাংকের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

জানুয়ারি ১৬ ২০২১, ২০:৪৩

বালাগঞ্জ প্রতিনিধি: এবি ব্যাংক লিমিটেডের পক্ষ থেকে বালাগঞ্জের গরীব, অসহায় ও প্রতিবন্ধী শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

শনিবার (১৬ জানুয়ারি) দুপুর ১২টায় এবি ব্যাংক লিমিটেডের পক্ষ থেকে ও বালাগঞ্জ উপজেলা অটিষ্টিক ও প্রতিবন্ধী সেবা কেন্দ্রের সহযোগীতায় বালাগঞ্জ সরকারি ডিএন উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণকালে উপস্থিত ছিলেন- এবি ব্যাংক শ্রীমঙ্গল শাখার ব্যবস্থাপক ওলিউর রহমান নাহিদ, বরইকান্দি শাখার ব্যবস্থাপক এস.এম সুজ্জাদ আলী, গার্ডেন টাওয়ার শাখার ব্যবস্থাপক এ.এম মিসবাউজ্জামান চৌধুরী, তাজপুর শাখার ব্যবস্থাপক গৌছ মঈন উদ্দিন হায়দার, ভিআইপি রোড শাখার ব্যবস্থাপক মো. রাহাতুল ইসলাম চৌধুরী, গার্ডেন টাওয়ার শাখার সহকারী ব্যবস্থাপক ইয়াকুতুল গণি ওসমানী, বালাগঞ্জ সরকারি ডি.এন উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. সাইফুল ইসলাম, বালাগঞ্জ উপজেলা অটিস্টিক ও প্রতিবন্ধী সেবা কেন্দ্রের সভাপতি সাংবাদিক শাহাব উদ্দিন শাহিন, সাংবাদিক জিল্লুর রহমান জিলু, তারেক আহমদ, জাগির হোসেন, শিক্ষক আহমদ আলী, প্রতিবন্ধী সেবা কেন্দ্রের প্রশিক্ষক নুরুল ইসলাম প্রমুখ।

এর আগে, সকাল সাড়ে দশটায় ওসমানীনগর উপজেলার দয়ামীরে গরীব, অসহায় শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করে এবি ব্যাংক লিমিটেড।