বাবার দাফনের সময় এলো ছেলের মৃত্যুর সংবাদ

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

জুলাই ২৯ ২০২১, ০১:১০

বাবার মৃত্যুর পর দাফন-কাফনের প্রস্তুতি প্রায় শেষ পর্যায়ে, তখন খবর এলো চিকিৎসাধীন ছেলেও মারা গেছেন। বাবার মৃত্যুর ১২ ঘণ্টার মধ্যেই বিয়োগান্তক এ ঘটনা ঘটল। পিতাপুত্র দুজনই চট্টগ্রাম জেনারেল হাসপাতালের কোভিড ইউনিটে চিকিৎসা নিচ্ছিলেন।

মৃতরা হলেন- বোয়ালখালী উপজেলার চরখিজিরপুর ইউনিয়নের আট নম্বর ওয়ার্ডের মাহবুব উল্লাহ চৌধুরীবাড়ির বাসিন্দা আবু সৈয়দ চৌধুরী (৬৫) ও তার পুত্র মো. আলমগীর চৌধুরী (৩৫)।

চরখিজিরপুর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান হোসনে আরা বেগম বলেন, গত সপ্তাহে পিতাপুত্র দুজনই করোনা ভাইরাসে আক্রান্ত হন। তাদের দুজনকেই জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়। চিকিৎসাধীন পিতা আবু সৈয়দ চৌধুরী মঙ্গলবার রাত ৯টার দিকে মারা যান।

বুধবার সকালে তার দাফন কাজ সম্পন্নের প্রস্তুতির সময় খবর আসে তার পুত্র আলমগীরও চিকিৎসাধীন মারা গেছেন। বিকালেও তার দাফনকাজ সম্পন্ন করা হয়।

এদিকে ওই এলাকার অপর এক নারীও কোভিডে আক্রান্ত হয়ে মঙ্গলবার চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা গেছেন বলে জানান

হোসনে আরা। মারা যাওয়া মহিলার নাম সায়েরা খাতুন (৬৫)। তিনি আট নম্বর ওয়ার্ডের আমিনুর রহমানের স্ত্রী।

চট্টগ্রামে শহরের পাশাপাশি গ্রামেও ছড়িয়ে পড়ছে করোনা ভাইরাস। গত মঙ্গলবার চট্টগ্রামে মৃত ১৬ জনের মধ্যে ১১ জনই মফস্বলের। ডেল্টা ভ্যারিয়েন্ট সংক্রমণ শুরুর পর মফস্বল এলাকাতেও রোগীর সংখ্যা বাড়ছে।

সর্বশেষ গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে নতুন করে আক্রান্ত হয়েছে ৯১৫ জন। এ সময়ে মারা যাওয়া ১৭ জনের মধ্যে সাতজন মহানগরী এবং বাকি ১০ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।