বাংলাদেশ খেলাফত মজলিস চট্টগ্রাম জোনের দায়িত্বশীল সভা অনুষ্ঠিত

একুশে জার্নাল

একুশে জার্নাল

জুলাই ২৩ ২০১৯, ০৪:০২

বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় মহাসচিব মাওলানা মাহফুজুল হক বলেছেন,দেশ এবং মুসলিম উম্মাহ তথা ইসলামের বিরুদ্ধে আন্তর্জাতিক ইয়াহুদী খৃষ্টান চক্র এবং তাদের দেশীয় এজেন্ট প্রিয়া সাহা গংরা প্রতিনিয়ত বিভিন্ন ষড়যন্ত্র করে আসছে তাদের এ চক্রান্ত রুখে দিতে হলে দেশ ও ইসলাম প্রিয় জনতা কে সাথে নিয়ে মজলিস দায়িত্বশীলদেরকে কে কঠিন সংগ্রাম করতে হবে।

তিনি রবিবার(২১জুলাই)চট্টগ্রাম ঝাউতলা জামেয়া কুরআনিয়া মাদরাসা মিলনায়তনে বাংলাদেশ খেলাফত মজলিস চট্টগ্রাম জোনের দায়িত্বশীলদের সভায় প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন।

কেন্দ্রীয় নায়েবে আমির প্রিন্সিপাল মাওলানা আলী ওসমানের সভাপতিত্বে ও কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা হারুনুর রশীদ ভুইয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুগ্নমহাসচিব মাওলানা জালাল উদ্দীন আহমদ।

এ সময় আরো উপস্থিত ছিলেন,কাতার শাখার সাধারন সম্পাদক মাওলানা মুশাহিদুর রহমান,চট্রগ্রাম মহানগর সভাপতি প্রিন্সিপাল মাওলানা আব্দুল জব্বার, নির্বাহী সভাপতি মাওলানা এমদাদুল্লাহ সোহাইল,সাধারণ সম্পাদক মাওলানা শরিফউল্লাহ, দক্ষিন জেলা সহ সভাপতি মাওলানা নাজিম উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক মাওলানা নোমান উদ্দিন, উত্তর জেলা সভাপতি মুফতি হাসান মুরাদাবাদী সাধারন সম্পাদক মাওলানা এনায়েতুল্লাহ, কক্সবাজার জেলা সভাপতি মাওলানা আবছার উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক মাওলানা কফিল উদ্দিন মানিক, সাংগঠনিক সম্পাদক মাওলানা আতিকুল ইসলাম শফিকি প্রমূখ।

উল্লেখ্য,সভায় শাখার কাজের রিপোর্ট পেশ,পর্যালোচনা, ষান্মাসিক পরিকল্পনা,মুহাসাবা, দোয়া ও মুনাজাত কর্মসূচির অন্তভূক্ত ছিল।