বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের সিলেট বিভাগীয় কর্মশালা সম্পন্ন

একুশে জার্নাল

একুশে জার্নাল

মার্চ ৩০ ২০১৮, ১৯:১০

দেশ ও উম্মাহর কল্যাণে মজলিস কর্মীদের অতন্দ্র প্রহরী হয়ে কাজ চালিয়ে যেতে হবে বলে মনে করেন ছাত্র মজলিস কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ রহমত আলী।

বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ রহমত আলী বলেছেন, আমরা বিশ্বনবী সা. এর উম্মাত। আমরা শ্রেষ্ঠ মানব হিসেবে আল্লাহর পক্ষথেকে স্বীকৃতি প্রাপ্ত। আল্লাহ আমাদের মেধা দিয়েছেন কাজে লাগানোর জন্য। আমাদেরকে আল্লাহ ও তার রাসুলের সা. নির্দেশ অনুযায়িই কাজ করতে হবে। মনগড়া সিস্টেমে আর মানবপ্রসূত চিন্তার আদর্শ থেকে রাসুল সা., সাহাবায়ে কেরাম রা. ও সালাফে সালিহিনের আদর্শ অনুসরণে চলতে হবে। দ্বীনের জ্ঞান নিজে জেনে তা অন্যের মাঝেও বিতরণ করতে হবে দায়ী ইলাল্লাহ হয়ে। আমাদেরকে কাজ করতে হবে দেশ ও উম্মাহর কল্যাণে মুজাহিদ ফী সাবীলিল্লাহ হয়ে। দ্বীন পালনে বিভিন্ন সময়, বিভিন্ন জায়গা থেকে প্রতিবন্ধকতা আসতে পারে। পিছনে না থাকিয়ে নিজেদের কাজ অপ্রতিরোধ্যভাবে চালিয়ে যেতে হবে। কেননা, আমরা আল্লাহ সুবহানাহু ও তার রাসুলের সা. দেখানো পথেই চলি। আমাদের সকল কাজ একমাত্র আল্লাহকে খুশি করার উদ্দেশ্যেই হবে। মজলিস কর্মীদের কাজ ইসলামসম্মত। বিজ্ঞানসম্মত। আর ইসলামের আদর্শ সমাজের প্রতিটি রন্ধ্রে রন্ধ্রে পৌছিয়ে দেয়াই আমাদের কাজ। ছাত্র মজলিস কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ রহমত আলী শুক্রবার সিলেট বিভাগীয় কর্মশালায় ২য় দিনের সমাপনি অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
.
কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও সিলেট জোন তত্বাবধায়ক হাফিয ফেদাউল হকের সভাপতিত্বে ও সিলেট মহানগর সভাপতি তারিক বিন হাবীব ও পশ্চিম জেলা সভাপতি আতিকুর রহমান তালুকদারের যৌথ পরিচালনায় ২৯-৩০মার্চ, বৃহস্পতি ও শুক্রবার দুইদিনব্যাপী বাছাইকৃত কর্মীদের নিয়ে সিলেট বিভাগীয় কর্মশালায় ২য় দিনের সমাপনি অধিবেশনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ছাত্র মজলিস কেন্দ্রীয় প্রশিক্ষণ সম্পাদক এম. সোহাইল আহমদ। বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট মহানগর প্রশিক্ষণ সম্পাদক মাওলানা মামুন আহমদ, জেলা প্রচার সম্পাদক মুফতি মাহবুবুল হক। ছাত্র মজলিস সিলেট মহানগর সেক্রেটারি মুহাম্মদ রশীদ মুশতাক, পশ্চিম জেলা সেক্রেটারি আব্দুল্লাহ আল মামুন তালুকতার, সুনামগঞ্জ জেলা সেক্রেটারি জাহাঙ্গির বিন হারুন, প্রশিক্ষণ সম্পাদক মাহদি হাসান জামাল, পশ্চিম জেলা প্রশিক্ষণ সম্পাদক আব্দুল কুদ্দুস, জামেয়া মাদানিয়া শাখা প্রশিক্ষণ সম্পাদক হাফিজ আহসান সাদি, পশ্চিম জেলা ছাত্রকল্যাণ সম্পাদক তারেক আহমদ প্রমুখ।