বরুণার পীর সাহেব রহ.-এর স্মরণে বাংলাদেশ খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখার দোয়া মাহফিল

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

অক্টোবর ১২ ২০২০, ২৩:৪৭

আঞ্জুমানে হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর, ঐতিহ্যবাহী বরুণা মাদরাসার শায়খুল হাদিস ও সদরে মুহতামিম আল্লামা খলিলুর রহমান (পীর সাহেব বরুণা) রহ. এর স্মরণে বাংলাদেশ খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখার শাখার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ১১ অক্টোবর রবিবার রাতে লন্ডন লাইম হাউস মসজিদে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন সংগঠনের কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও যুক্তরাজ্য শাখার সিনিয়র সহ সভাপতি শায়খ মাওলানা ফয়েজ আহমদ।শাখার সেক্রেটারি মাওলানা মুফতী ছালেহ আহমদের পরিচালনায় অনুষ্ঠিত মাহফিলে মরহুমের আলোকিত জীবনের বিভিন্ন দিক নিয়ে বক্তব্য রাখেন বাংলাদেশ খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখার সহ সেক্রেটারি শায়খ মাওলানা নাজিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মাওলানা মিছবাহুজ্জামান হেলালী, লাইম হাউস মসজিদে ইমাম ও খতিব মাওলানা শিব্বির আহমদ, বাংলাদেশ খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখার সহকারী বায়তুলমাল সম্পাদক ইমাম মাওলানা আবুল কালাম আজাদ,লন্ডন মহানগর শাখার প্রশিক্ষণ সম্পাদক হাফিজ মাওলানা লিয়াকত হোসাইন, টাওয়ার হ্যামলেটস শাখার সভাপতি মাওলানা মহিউদ্দিন খান, লাইম হাউস মসজিদে ইমাম মাওলানা মামুন আহমদ, মাওলানা গোলাম কিবরিয়া, সংগঠনের টাওয়ার হ্যামলেটস শাখার সহ সভাপতি আলহাজ্ব বুলু মিয়া, প্রমূখ।

আলোচনা সভায় নেতৃবৃন্দ বলেছেন, আল্লামা খলিলুর রহমান পীর সাহেব বরুণা রহ. ছিলেন একজন আধ্যাত্বিক রাহবার ও আদর্শ মানুষ গড়ার কারিগর। আজীবন ইসলাম ও মুসলমানদের কল্যাণে কাজ করে গেছেন। তাহার সকল অবদান দেশ ও জাতি আজীবন শ্রদ্ধার সাথে স্মরণ রাখবে।

পরিশেষে মরহুমের আত্মার মাগফিরাত কামনা ও দরজাহ বুলন্দির জন্য বিশেষ মোনাজাত করা হয়।