বড়লখা ফাউন্ডেশন ইউকে এবং ইউএসএ এর অর্থায়নে গৃহনির্মাণ কাজের শুভ উদ্বোধন

একুশে জার্নাল

একুশে জার্নাল

সেপ্টেম্বর ১২ ২০২০, ০০:২১

এম.এম আতিকুর রহমান:

মৌলভীবাজারের মানবতার সংগঠন বড়লেখা ফাউন্ডেশন ইউকে ও ইউএস এর যৌথ অর্থায়নে বড়লেখা সদর ইউনিয়নের সোনাতুলায় একজন অসহায় গৃহহীনকে গৃহনির্মাণ করে দেওয়ার উদ্যোগ নেওয়া হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে আজ ১১ সেপ্টেম্বর বাদ জুমা বড়লেখা ফাউন্ডেশন ইউকে এর শুভাকাংখী রেজাউল ইসলাম মিন্টু, প্রাথমিক শিক্ষা পরিবারের প্রিয়মুখ অবসরপ্রাপ্ত শিক্ষক গীতাংশু দলপতি স্যার, সংগঠনের প্রতিনিধি শামীম আহমেদ মাষ্টার, আইনুল ইসলাম, সাবেক মেম্বার ইয়াছিন আলী,নসোনাতুলা জামে মসজিদের ইমাম হাফিজ আলাউর রহমান, সোনাতুলা যুব কল্যাণ পরিষদের সভাপতি আতিকুর রহমান, সাধারণ সম্পাদক আলী হোসেনসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বড়লেখা ফাউন্ডেশন ইউকে এবং ইউ এস এর সকল শুভাকাংখীদের ধন্যবাদ জানিয়ে ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম জানান, সকলের সাহায্য ও সহযোগিতায় আজ আমরা পর পর কয়েকটি সেবামূলক অনুষ্ঠান করতে সক্ষম হয়েছি। বড়লেখা ফাউন্ডেশন ইউকে এর পক্ষ থেকে দেশ ও বিদেশের সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন জানিয়ে তিনি অতীতের ধারাবাহিকতায় বিভিন্ন মানবিক কার্যক্রমের অংশ হিসেবে গৃহনির্মাণ করে মানুষকে মাথাগোঁজার ঠাই করে দেওয়ার জন্য সকলের ঐকান্তিক প্রচেষ্টা এবং দোয়া কামনা করেন।