ফ্রান্সে মহানবী (সা.)-কে অবমাননার প্রতিবাদে সীতাকুণ্ডে তাওহীদি জনতার বিক্ষোভ মিছিল

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

অক্টোবর ৩১ ২০২০, ২১:১২

মামুনুর রশিদ মাহিন, সীতাকুণ্ড(চট্রগ্রাম): ফ্রান্সের প্যারিস শহরের দেওয়ালে প্রিয় মহানবী (সা.) এর অবমাননাকর কার্টুন প্রদর্শন করার প্রতিবাদে চট্রগ্রামের সীতাকুণ্ড উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের শহীদ মিনার সামনে এক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছেন তাওহীদি জনতা।

শনিবার (৩১ অক্টোবর) উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বিভিন্ন এলাকায় গুরুত্বপূর্ণ পয়েন্ট পদক্ষিণ করে ভাটিয়ারী শহীদ মিনারের সামনে এক পথসভায় মিলিত হয়।

সীতাকুণ্ড উপজেলা বাংলাদেশ ইসলামী ফ্রন্ট, যুবসেনা ও ছাত্রসেনার মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেন তাওহীদি জনতা।

প্রধান অতিথি ছিলেন জননেতা মুজিব উদ্দীন আলকাদেরী, প্রধান বক্তা ছিলেন যুবনেতা আমান উল্লাহ আমান, মাওলানা মোহাম্মদ আলী সিদ্দিকী সহ ফ্রন্ট,যুবসেনা ও ছাত্রসেনার নেতৃবৃন্দ।

এই সময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,জননেতা মুজিব উদ্দীন আলকাদেরী,প্রধান বক্তা ছিলেন যুবনেতা আমান উল্লাহ আমান,মাওলানা মোহাম্মদ আলী সিদ্দিকী সহ সীতাকুণ্ড উপজেলা বাংলাদেশ ইসলামী ফ্রন্ট,যুবসেনা ও ছাত্রসেনার নেতৃবৃন্দ সহ সর্বস্তরের ধর্মপ্রাণ তাওহীদি জনতা।

এসময় বক্তারা বলেন,ফ্রান্সের যে সমস্ত পণ্য আমাদের দেশে বাজারজাত হচ্ছে সেই সব পণ্য অনতিবিলম্বে বয়কট ও বর্জন করা উচিৎ। এছাড়া সরকারের কাছে রাষ্ট্রীয়ভাবে ফ্রান্সের দুতাবাস বন্ধের দাবি জানান।