ফেসবুকে ঘোষণা দিয়ে অভিনেতার আত্মহত্যা

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

ফেব্রুয়ারি ১৬ ২০২১, ২০:০৩

ফেসবুকে ঘোষণা দিয়ে অভিনেতার আত্মহত্যা

একুশে জার্নাল বিনোদন ডেস্ক: এবার আত্মহত্যা করেছেন সুশান্ত সিং রাজপুতের সহ-অভিনেতা সন্দীপ নাহার। সোমবার রাতে মুম্বাইয়ের গুরগাঁও এলাকায় অভিনেতার নিজের বাসা থেকেই তার মৃতদেহ উদ্ধার হয়েছে। মৃত্যুর আগে ফেসবুকে একটি ভিডিও ও সুইসাইড নোট শেয়ার করেছিলেন সন্দীপ। ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়ে,  সন্দীপ নাহার অবসাদে ভুগছিলেন। ব্যক্তিগত জীবন সুখের ছিল না, বেশ কিছুদিন ধরে ক্যারিয়ারে ভালো যাচ্ছিল না। ক্যারিয়ারের ওঠা-পড়া আর মেনে নিতে পারছিলেন না। অবশেষে অপমৃত্যুর পথই বেছে নিলেন সন্দীপ নাহার। ফেসবুকে সুইসাইড নোটে নিজেই এসব কথা বলে গেছেন। কী কারণে সন্দীপ আত্মহত্যা করলেন, তা তদন্ত করছে মুম্বাই পুলিশ। সন্দীপ নাহারের পরিবার চণ্ডীগড়ে, সেখানেই নিয়ে যাওয়া হয় তার মৃতদেহ।

সুইসাইড নোটে সন্দীপ নাহার লিখেছেন, ‘আর বেঁচে থাকতে ইচ্ছা করছে না। জীবনে অনেক সুখ-দুঃখ দেখেছি, ভালো সময় কাটিয়েছি। সব রকম সমস্যার মুখোমুখি দাঁড়িয়েছি, মোকাবিলা করেছি। কিন্তু আজ যে ট্রমার মধ্যে দিয়ে যেতে হচ্ছে আমাকে, তা আর সহ্য করার নয়! এই জীবনের মানে কী, যেখানে আত্মসম্মানই বজায় থাকল না। আমার স্ত্রী কাঞ্চনা শর্মা এবং তাঁর মা বিনু শর্মা আমাকে বোঝে না, বোঝার চেষ্টাও করল না। আমার স্ত্রীর কোনো দোষ নেই এতে। ওর স্বভাবই এ রকম। ৃ আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নন। আর আমার মৃত্যুর পর কেউ যেন কাঞ্চনকে দোষারোপও না করেন। শুধু ওকে মানসিক চিকিৎসা করাবেন।’

অভিনেতা সন্দীপ নাহার অকালপ্রয়াত অভিনেতা সুশান্তের সঙ্গে ‘এমএস ধোনি’ ছবিতে অভিনয় করেছেন।  অক্ষয় কুমার অভিনীত ‘কেশারি’ ছবিতেও অভিনয় করেছেন তিনি। বেশ কিছু বিজ্ঞাপনেও তিনি অংশ নিয়েছেন ।