ফেঞ্চুগঞ্জে মৎস্যজীবী লীগ নেতা আক্তারের উপর হামলায় আ.স.ম মিসবাহ’র নিন্দা

একুশে জার্নাল

একুশে জার্নাল

ফেব্রুয়ারি ০৪ ২০২৩, ২৩:৫৭

ফেঞ্চুগঞ্জ উপজেলা মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক আক্তার হোসেনের উপর অতর্কিত সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন যুক্তরাজ্য আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক আ.স.ম মিসবাহ।

শনিবার (৪ ফেব্রুয়ারী) গণমাধ্যমে প্রেরিত এক বার্তায় আ.স.ম মিসবাহ বলেন, আওয়ামী পরিবারের একজন নিবেদিতপ্রাণ কর্মী আক্তার হোসেনের উপর ন্যাক্কারজনক হামলা যারা ঘটিয়েছে তারা কোন দলের-গোষ্ঠীর হতে পারে না। যারা সন্ত্রাসী কর্মকান্ড চালায় তাদের একমাত্র পরিচয় তারা সন্ত্রাসী।

আমি এই ন্যাক্কারজনক হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। প্রশাসনের প্রতি উদাত্ত আহ্বান জানিয়ে তিনি বলেন, আমরা আশা করি অতিসত্ত¦র আমাদের প্রশাসনের ভাইয়েরা এই হামলার তদন্ত সাপেক্ষে প্রকৃত দোষীদের বিচারের আওতায় নিয়ে আসবেন।

উল্লেখ্য, গত ৩ ফেব্রুয়ারি ফেঞ্চুগঞ্জে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের প্রার্থী বাছাই প্রক্রিয়া চলছিল। এসময় সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) শফিকুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান ও সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব উপস্থিত ছিলেন।

বাছাই প্রক্রিয়া চলাকালে ফেঞ্চুগঞ্জ ইউনিয়নে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আক্তার হোসেন সভামঞ্চের বাইরে বের হলে স্থানীয় একদল সন্ত্রাসী তার উপর অতর্কিত হামলা চালায়। আহত অবস্থায় তাকে ফেঞ্চুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা প্রদান করা হয়।

পরে, সন্ধায় তাকে হাসপাতালে দেখতে আসেন সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) শফিকুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান, সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব, যুক্তরাজ্য আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক আ.স.ম মিসবাহ। (বিজ্ঞপ্তি)।