ফুলপুরে নিখোঁজের ৩দিন পর যুবকের মৃতদেহ উদ্ধার

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

জানুয়ারি ১৩ ২০২১, ১৩:৫৭

স্টাফ রিপোর্টার, নীহার বকুল: ময়মনসিংহের ফুলপুরে নিখোঁজের ৩দিন পর জসীম উদ্দিন (১৮)নামে এক দিনমজুরের লাশ উদ্ধার করেছে ফুলপুর থানা পুলিশ।

উদ্ধার হওয়া নিহত জসীম উদ্দিন উপজেলার ৭নং রহিমগঞ্জ ইউনিয়নের ধীতপুর গ্রামের কৃষক নিয়াজ উদ্দিনের ছেলে বলে জানা যায়।

এলাকাবাসী ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়,গত রবিবার রাতে প্রতিবেশী খলিল মিয়ার ছেলে বখাটে সুজন মিয়ার সাথে দিনমজুর জসীম উদ্দিন ধীতপুর তালিমুল কুরআন কওমী মাদরাসার ওয়াজ মাহফিলে যায়।রাতে বাড়ীতে না ফেরায় পরিবারের সদস্যরা তাকে মোবাইল ফোনে কথা বললে সে জানায় যে,এই মহুর্তে অনেক দূরে আছে,এই বলে লাইন কেঁটে দেয়।এক পর্যায় তার ফোন বন্ধ থাকায় তার সাথে আর কোন যোগাযোগ করা সম্ভব হয়নি।সে রাতে বাড়িতেও ফিরে আসেনি।

পরদিন অনেক খোঁজাখুঁজির করেও তার কোন সন্ধান না পাওয়ায় মাইকে দিয়ে তার নিখোঁজের সংবাদ এলাকার বিভিন্ন স্থানে প্রচার করা হয়।

বাড়ির লোকজন এবং এলাকাবাসী খোঁজাখুঁজির এক পর্যায়ে মঙ্গলবার ভোরে বাড়ীর পাশে আমনখোরা বিলে ফিসারীর পাড়ে একটি লাশ দেখতে পায় সেখানকার স্থানীয় লোকজন।লাশের সংবাদ পেয়ে পরিবারের সদস্যরা সেখানে গিয়ে নিখোঁজ হওয়া দিনমজুর জসীমের লাশ বলে সনাক্ত করেন।

তাৎক্ষণিক খবর পেয়ে ফুলপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানোর ব্যবস্থা করেন।

স্থানীয় ও পারিবারিক সূত্রে আরো জানা যায়,দরিদ্র পরিবারের সন্তান ছিলেন জসীম।চার ভাই ও তিন বোনের মাঝে সে ছিল তৃতীয়।নিহতের পরিবার জানায়,জসিম খুব ভালো ছেলে তার সাথে কারো কোন ঝগড়া-বিবাদ ছিল না।জসিমের উদ্ধার হওয়া লাশ দেখে হতবাক হয়ে যায় পরিবার ও প্রতিবেশী সবাই।

পুলিশের সুরতহাল রির্পোটে জানা যায়, উদ্ধার হওয়া লাশের মাথায়,গলায় ও অন্ডকোষে একাধিক আঘাতের চিহ্ন ছিল।

এমন নির্মম ঘটনায় হতবাক এলাকাবাসী কঠিন বিচার চেয়েছে।

সন্তান হারানোর বেদনায় কান্নায় ভেঙ্গে পড়েন জসিম মা রহিমা খাতুনসহ পরিবারের লোকজন।

নিহতের বোন পারুল ও জমিলা খাতুন জানায় নতুন একটি মোবাইল ফোন ও নগদ ৫০০টাকা ছিল জসিমের সাথে।

প্রাথমিক ভাবে স্থানীয়দের ধারনা হয়তো টাকা ও মোবাইলের জন্য এমন লৌমহর্ষক হত্যা কান্ডের ঘটনা ঘটে থাকতে পারে।

এ ব্যাপারে ফুলপুর থানায় নিহতের পরিবারের পক্ষ হতে মামলা দায়ের করা হয়েছে।

ফুলপুর থানার এস,আই ফয়জুর রহমান জানান এ ব্যাপারে থানায় মামলা দায়ের হয়েছে।তদন্তপূর্বক আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।অপরাধী যেই হোক তাকে খোঁজে বের করে আইনের আওতায় সোপর্দ করার ব্যবস্থা নেওয়া হবে।