ফরিদপুরের ভাঙ্গায় ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ২; আহত ১

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

জানুয়ারি ২৫ ২০২১, ২০:১৮

মো. সাখাওয়াত হোসেন, ফরিদপুর জেলা প্রতিনিধি: ফরিদপুরের ভাঙ্গায় ট্রাকের সাথে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ২ স্কুলছাত্র নিহত হয়েছেন। এ ঘটনায় ডাক্তার লাবলু নামের অপর ১ জন আহত হয়েছেন।

আজ সোমবার (২৫ জানুয়ারী) বেলা আনুমানিক ১১টার দিকে ফরিদপুর-ভাঙ্গা-বরিশাল মহাসড়কের ভাঙ্গা উপজেলার হামিরদী নামক স্থানে অজ্ঞাত একটি ট্রাক ও ২টি মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে এক মোটর সাইকেলে থাকা ২ স্কুল ছাত্র ঘটনাস্থলেই নিহত ও অন্য সাইকেলের আরোহী ডাক্তার মো. লাবলু নামের এক ব্যক্তি গুরুত্বর আহত হয়েছেন।

নিহতরা হলেন- ভাঙ্গা উপজেলার পূর্বসদরদী গ্রামের মো. সাকিব (১৫), পিতার নাম মো. আবুল খায়ের। অপর জন হল নাজিরপুর গ্রামের মো. শাহিন মুন্সী (১৬), পিতার নাম মো. ছানোয়ার মুন্সী। তারা পুখুরিয়া ব্রাক্ষণকান্দা হাইস্কুলের ৮ম শ্রেণির ছাত্র ছিল।

ঘটনার সময়ে পিছনে থাকা আরো একটি মোটরসাইকেলের চালক ঢাকা ডেন্টাল কলেজের ডাক্তার ঝালকাটির মো.লাবলু গুরুত্বর আহত হয়েছেন। তাকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানন্তর করা হয়েছে।

খবর পেয়ে ভাঙ্গা হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনা স্থলে গিয়ে জানজট পরিস্থিতি স্বাভাবিক রাখে। তবে ঘাতক ট্রাকটি পালিয়ে গেছে।

সাংবাদিকদের ভাঙ্গা হাইওয়ে থানার ওসি মো. ওমর ফারুক জানান, সাকিব ও শাহিন মুন্সী একই মোটরসাইকেলে চড়ে পুখুরিয়া থেকে ভাঙ্গার দিকে আসছিল। পথিমধ্যে ঘটনাস্থলে পৌঁছালে ফরিদপুরগামী অজ্ঞাত একটি ট্রাক তাদেরকে চাপা দিলে এ দুর্ঘটনাটি ঘটে। ঘাতক ট্রাকটিকে আটকের চেষ্টা চলছে।