প্রয়াত সিরাজ চেয়ারম্যান স্মরণে জৈন্তিয়ায় শোকসভা আগামীকাল

একুশে জার্নাল

একুশে জার্নাল

আগস্ট ৩০ ২০২২, ১২:০৮

তানজিল হোসেন, গোয়াইনঘাটঃ সিলেটের জৈন্তাপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জৈন্তিয়া ১৭ পরগনা সালিশ সমন্বয় কমিটির সাবেক সভাপতি আলহাজ্ব সিরাজ উদ্দিন আহমদের মৃত্যুতে আগামীকাল বুধবার শোকসভা ও দোয়া মাহফিলের আয়োজন করেছে জৈন্তিয়া ১৭ পরগনা সালিশ সমন্বয় কমিটি।

৩১ আগস্ট বুধবার, বিকেল ৩ ঘটিকায় জৈন্তাপুর উপজেলার ঐতিহাসিক বটতলায় এ শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। উক্ত সভায় সংশ্লিষ্ট সকলকে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন বৃহত্তর জৈন্তিয়া ১৭ পরগনা সালিশ সমন্বয় কমিটির সভাপতি আবুল মৌলা চৌধুরী। এর আগে গত শুক্রবার বৃহত্তর জৈন্তিয়ার প্রত্যেক মসজিদে মসজিদে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়েছে।

উল্লেখ্য, বৃহত্তর জৈন্তিয়ার বরেণ্য এই ব্যক্তি গত ২৪ আগস্ট বাংলাদেশ সময় রাত সাড়ে ৯টায় আমেরিকার মিশিগানস্থ নিজ বাসায় চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন এবং ২৬ আগস্ট (শুক্রবার) বাংলাদেশ সময় রাত ১২টা ১০ মিনিটে মিশিগানের স্থানীয় নুর মসজিদে নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাযা শেষে সেখানেই চিরনিদ্রায় শায়িত করা হয় তাঁকে।

এদিকে সিরাজ উদ্দিন আহমদের মৃত্যুতে বৃহত্তর জৈন্তিয়াবাসী সহ সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি গভীর শোক জানিয়েছেন।