পূর্ব শত্রুতার জেরে ১৭ বছরের যুবক খুন

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

আগস্ট ০১ ২০২১, ০৫:১৩

বালাগঞ্জ (সিলেট) প্রতিনিধি: সিলেটের বালাগঞ্জ উপজেলার পূর্বপৈলনপুর ইউনিয়নের হামছাপুর গ্রামে পুর্ব শত্রুতার জের ধরে সংঘর্ষে কামরুল হাসান (১৭) নামে এক যুবক নিহত হওয়ার খবর পাওয়া গেছে।

নিহত কামরুল হাসান উপজেলার পূর্বপৈলনপুর ইউনিয়নের হামছাপুর গ্রামের মৃত তৈয়ব আলীর ছেলে।

সংঘর্ষে উভয় পক্ষের তিনজন আহত হয়েছে। আহতরা হলেন, জায়েদা বেগম, সুরত আলী, সামসুজ্জামান।

স্থানীয় ও বালাগঞ্জ থানা সূত্রে জানা যায়, গত (৩০ জুলাই) শুক্রবার রাত আনুমানিক ৮ টার দিকে এই সংঘর্ষ হয়।

সন্ধ্যা ৮ টার দিকে নিহত কামরুলের খালা জায়েদার বাড়িতে একি গ্রামের লতিফ উল্লাহর ছেলে সুরত আলী (২৮) ও নিহতের খালা জায়েদা বেগমের মধ্যে কথাকাটাকাটি হয়। কথাকাটাকাটির এক পর্যায়ে সুরত আলী জায়েদা বেগমকে অশ্লীল ভাষায় গালাগালি করলে নিহত কামরুল হাসান প্রতিবাদ করেন। এর পর নিহতের বড় ভাই এমরান মিয়া সহ আশপাশ লোকজন বিষয়টি মিমাংসা করে দেন।

কিছুক্ষণ পরে উভয় পক্ষ সংঘর্ষের জড়িয়ে পরেন। সংঘর্ষের কোন এক সময় কামরুল হাসান নিখোঁজ হন। খুঁজাখুঁজির প্রায় ২ঘন্টা পর পার্শ্ববর্তী এক পুকুরে রাত ১০ টার দিকে তাঁর লাশ পাওয়া যায়।

নিহতের ভাই এমরান মিয়া সহ স্থানীয়রা তার লাশ পুকুর থেকে তুলে ৯৯৯ ফোন দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নিহত কামরুলের ভাই এমরান ও নানা আহাদ মিয়া অভিযোগ করেন বলেন আগের শত্রুতার জন্য ,কামরুল কে তারা (সুরত মিয়া ও তার লোকজন) ধরে নিয়ে হত্যা করে পুকুরে ফেলে দিয়েছে। আমরা এর বিচার চাই।

বালাগঞ্জ থানার ওসি নাজমুল হাসান বলেন, সংঘর্ষে একজন নিহতের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতের সত্যতা পাই। সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ থেকে তার লাশ পোস্টমর্টেম শেষে পরিবারের কাছে হস্তানর করেছি। মামলার প্রক্রিয়াধীন রয়েছে।

এদিকে আজ সন্ধ্যায় তার লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।