পুলিশের সহযোগিতায় মায়ের কোলে ফিরলো ১৩ দিন বয়সী কন্যা শিশু 

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

জুলাই ৩০ ২০২১, ২১:৩২

রোকন সরকার, কুড়িগ্রাম: ১৩ দিন বয়সী কন্যা শিশু সন্তানকে সশুর বাড়িতে দেখতে এসে পারিবারিক বিরোধের জেরে জোরপূর্বক নিয়ে যান বাবা। কিন্তু সন্তান ছাড়া থাকতে পারেন না মা ।

সন্তানকে ফিরে পেতে সবখানেই ছোটাছুটি করেন। কিন্তু কেউই তাকে সাহায্য করতে পারলেন না। এবার সন্তানকে ফিরে পেতে দারস্থ হলেন পুলিশের।

অবশেষে ১৩ দিন বয়সী শিশু সন্তানকে মায়ের বুকে ফিরিয়ে দিলো কুড়িগ্রামের চিলমারী মডেল থানা পুলিশ।

পুলিশ জানিয়েছে, চিলমারী উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের ফকিরেরহাট কুঠিরগ্রাম এলাকার নুর আলমের মেয়ে আলিফা বেগম থানায় এসে অভিযোগ করেন গত ১৮/১০/২০২০ ইং তারিখে বকুলতলা (তিস্তারপাড়) এলাকার মৃত জাবেদ আলীর পুত্র শাহীন মিয়ার সাথে বিবাহ হয়।

গত ২৯/০৭/২০২১ ইং তারিখ রাত ৮টার সময় বাদীনির স্বামী বাদীনির পিতার বাড়ীতে সন্তানকে দেখতে এসে পারিবারিক বিরোধের জের ধরে বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে ১৩ দিনের দুধের বাচ্চাকে নিয়ে চলে যায়।

পরে বাদীনি স্থানীয় জনপ্রতিনিধি সহ ব্যক্তিগত ভাবে সন্তানকে নেয়ার জন্য তার স্বামীর বাড়িতে যায়। কিন্তু কোথাও কারো সাহয্য না পেয়ে শেষ ভরসাস্থল হিসেবে শুক্রবার দুপুরে থানায় আসে।

তাৎক্ষণিকভাবে চিলমারী মডেল থানার এস আই মিতু আহম্মেদ সহ একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে ১৩ দিনের কন্যা শিশু সন্তান তাবাচ্ছুম সিনহাকে উদ্ধার করে মায়ের কোলে ফিরিয়ে দেয়।

চিলমারী মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) আনোয়ারুল ইসলাম জানান, ঘটনাটি জানার পর পুলিশ পাঠিয়ে শিশুটিকে উদ্ধার করে তার মায়ের কোলে ফিরিয়ে দেওয়া হয়েছে।