পদ্মা সেতুর টোলের হিসাব করতে না পারায় স্ত্রীকে মারধর

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

জুলাই ০৫ ২০২২, ১৯:১৪

পদ্মা সেতুর টোলের হিসাব করতে না পারায় স্ত্রীকে নির্যাতন করেছেন স্বামী। এমন অভিযোগ স্ত্রী তাওহীদুন্নেসার। তবে তিলকে তাল করা হচ্ছে বলে দাবি স্বামী আলমগীর তালুকদারের। তার বাড়ি চট্টগ্রামের রাউজান উপজেলার বাগোয়ান ইউনিয়নে উত্তর গশ্চি এলাকায়।

বাঁশখালী উপজেলার উত্তর জলদী গ্রামের মোস্তাক আহমদের মেয়ে তাওহিদুন্নেসার সাথে আলমগীরের বিয়ে হয় ৪ বছর আগে। এ দম্পতির আড়াই বছর বয়সী এক ছেলে রয়েছে। তবে নির্যাতনের অভিযোগে সংসার এখন টালমাটাল।

নির্যাতনের শিকার তাওহিদুন্নেসার বাবা মোস্তাক আহমদের অভিযোগ, ৫ লাখ টাকা যৌতুক দাবি করেছিলেন আলমগীর। দিতে না পারায় গত ২৮ জুলাই স্ত্রীকে চরম নির্যাতন করে বাপের বাড়িতে পাঠিয়ে দেন। পরে চিকিৎসার জন্য ভর্তি করানো হয় চট্টগ্রাম মেডিকেলে। ৩ জুলাই রিলিজের পর থেকে বাপের বাড়িতে আছেন তাওহীদা। এ ঘটনায় মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান তার বাবা। আলমগীর এর আগেও একাধিক বিয়ে এবং যৌতুকের জন্য নির্যাতনের ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ করেন তিনি।

তবে স্ত্রীকে নির্যাতনের অভিযোগ অস্বীকার করে আলমগীর তালুকদারের দাবি, বিয়ের সময় বলেছিল স্ত্রী মাদরাসা থেকে এইচএসসি পাস করেছে। গত ২৮ জুন ফেসবুকে পদ্মা সেতুর টোলের তথ্য দেখে স্ত্রী তাওহিদাকে বলেছিলেন এক মাসে কত টোল আদায় হবে তা হিসাব করে জানাতে। কিন্তু গুণ, ভাগ, যোগ ও বিয়োগ কিছুই করতে না পারায় বাঁশের কাঠি দিয়ে হাতে দুই তিনটি আঘাত করেছিলেন। মামলা সাজানোর জন্য এখন যৌতুক দাবি আর নির্যাতনের গল্প সাজাচ্ছে বলে অভিযোগ স্বামীর।

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল্লাহ আল হারুন বলেন, নির্যাতনের ঘটনায় এখন পর্যন্ত থানায় কেউ কোনো অভিযোগ বা মামলা করেনি।