নির্বাচনে অনিয়ম হলে দায়ী ওবায়দুল কাদের -কাদের মির্জা

একুশে জার্নাল

একুশে জার্নাল

জানুয়ারি ১২ ২০২১, ২২:২৫

এম.এস আরমান, কোম্পানীগঞ্জ:

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র প্রার্থী আবদুল কাদের মির্জা বড় ভাইকে উদ্দেশ্য করে বলেন,বসুরহাট পৌর নির্বাচনে যদি কোনো সংঘর্ষ বা হানাহানি হয় এর জন্য দায়ী থাকবেন এক নাম্বারে ওবায়দুল কাদের।

মঙ্গলবার (১২ জানুয়ারি) বিকেল ৪ টায় বসুরহাট পৌরসভার ২ নং ওয়ার্ডে (রামদি) কর্মী সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন,আমার এলাকায় ফেনী ও নোয়াখালীর মাইজদি থেকে অস্ত্র পাঠানো হয়েছে,আমার কাছে প্রমান আছে কারা আমার বিরুদ্ধে মাইজদিতে মিটিং করেছে।কর্মিদের উদ্দেশ্যে কাদের মির্জা বলেন,আপনারা লাঠি তৈরি করে নেন,আমাদের অস্ত্রের প্রয়োজন নেই।

মির্জা কাদের আরো বলেন,নির্বাচনকে বানচাল করার জন্য চরএলাহীর রাজ্জাক চেয়ারম্যান কে দিয়ে গনির বাড়িতে হামলা করিয়েছে,এখন আবার ঐ ঘটনা দাপাচাপা দিতে আরেক জনের ঘরে আগুন দিয়েছে,এভাবে হয়ত নির্বাচনের দিন নির্বাচন বানচাল করার জন্যে বিএনপি বা সতন্ত্র প্রার্থির কাউকে মেরে ফেলবে,বা কারো ঘরে আগুন লাগিয়ে দিবে, বা কারো রক্ত ঝরাবে।

কর্মিদের উদ্দেশ্য করে তিনি বলেন,আপনারা সজাগ থাকুন,প্রস্তুত থাকুন, চোখ খোলা রাখুন।
আগামী ১৬ তারিখ পৌরসভা নির্বাচনে কোনো প্রকার দলিয় প্রভাব চলবেনা,সে যেই দলের হোকনাকেনো,কোথাও কোনো অনিয়ম হলে সাথে সাথে আমাকে জানাবেন।আমি এজেন্ট দের বলে দিয়েছি তোমরা শুধু তাকিয়ে তাকিয়ে দেখবে, কে অনিয়ম করতেছে।

বড় ভাই আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে লক্ষ্য করে তিনি বলেন, এলাকার সংসদ সদস্য হিসেবে আপনারও দায়িত্ব রয়েছে এখানাকার ভোট সুষ্ঠ নিরপেক্ষ যদি নাহয় এর জন্য প্রথমে আপনাকে দায়ি করা হবে ।

বসুরহাট পৌর নির্বাচনকে কেন্দ্র করে যদি আমার কোনো কর্মির রক্ত ঝরে,যদি কোনো মায়ের বুক খালি হয়,যদি কারো বাড়িতে আগুন দেয়া হয়,এর জন্য এক নাম্বারে ওবায়দুল কাদের ও জেলা ডিসি, এসপি সহ নির্বাচন কমিশনার কে পূনরায় দায়ি করার ঘোষনা দেন আবদুল কাদের মির্জা।