ডিবি পরিচয়ে তুলে নেয়ার চারদিনেও খোঁজ মেলেনি মাওলানা গুনবীর, থানায় জিডি না নেয়ার অভিযোগ

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

জুলাই ০৯ ২০২১, ১৫:৩০

নোয়াখালী থেকে ডিবি পরিচয়ে তুলে নিয়ে যাওয়ার চারদিনেও খোঁজ মেলেনি প্রখ্যাত দায়ী ও ইসলামী আলোচক মুফতি মাহমুদুল হাসান গুনবীর। থানাসহ আইনশৃঙ্খলা বাহিনীর কোন দপ্তরেই খোঁজ মিলছে না তাঁর, এমনকি থানায় সাধারণ ডায়েরী না নেয়ার অভিযোগও করেছেন মাওলানা গুনবীর স্বজনরা।

মুফতি মাহমুদুল হাসান গুনবীর সন্ধান চেয়ে পরিবারের পক্ষ থেকে সাংবাদিক সম্মেলন থেকে এসব অভিযোগ করা হয়।

শুক্রবার (৮ জুলাই) সকালে নোয়াখালী টিভি সাংবাদিক ফোরাম কার্যালয়ে এই সংবাদ সম্মেলনে অনুষ্ঠিত হয়। নিখোঁজ মুফতি মাহমুদুল হাসান গুনবীর কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার গুনবতী গ্রামের মৃত আবদুল কাদেরের পুত্র।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মুফতি মাহমুদুল হাসান গুনবীর স্বজনরা জানান, গত মঙ্গলবার (৬ জুলাই) সকালে তিনি নোয়াখালী সদরের করমুল্যাহ ইউনিয়নের পশ্চিম শুল্লাকিয়া গ্রামে ওস্তাদ ক্বারী ইউছুফের সঙ্গে দেখা করতে আসেন। এ সময় আইনশৃংখলা বাহিনীর সদস্য পরিচয়ে সাদা পোশাকে কয়েকজন লোক তাঁকে তুলে নিয়ে যায়।

এরপর থেকে থানাসহ আইন শৃংখলা বাহিনীর বিভিন্ন দপ্তরে গিয়েও কোনো সন্ধান পাচ্ছে না স্বজনরা। থানায় সাধারণ ডায়রী করতে গেলেও পুলিশ তা গ্রহন করেনি বলে অভিযোগ স্বজনদের। মুফতি মাহমুদুল হাসানের স্ত্রী ও তিন সন্তান রয়েছে। মুফতি মাহমুদুল হাসানকে উদ্ধার করে স্বজনদের সাথে ফিরিয়ে দিতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছে।