দেশ রক্ষার আন্দোলনে ৩০ ডিসেম্বর  জনগণের বিজয় হবে ইনশা’আল্লাহ

একুশে জার্নাল

একুশে জার্নাল

ডিসেম্বর ২৬ ২০১৮, ১৯:১২

একুশে জার্নাল নিউইয়র্ক: আমরা সিলেট বাসী, নিউইয়র্কের উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় খেলাফত মজলিস যুক্তরাষ্ট্র শাখার সভাপতি, ইসলামী ছাত্র মজলিসের সাবেক কেন্দ্রীয় সভাপতি জনাব মুহাম্মাদ আবুল কাসেম বলেন  দুঃশাসনের কবল থেকে জাতি মুক্তি চায়।
ইন শা আল্লাহ আগামী ৩০ ডিসেম্বর জনগণের বিজয় হবে।

সিলেট ২ আসনের লুনা ম্যাডামের প্রার্থীতা বাতিল প্রসংগে বলেন এটা সরকারের গভীর ষড়যন্ত্রের অংশ,  আমরা এসকল কর্মকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। আমার দল খেলাফত মজলিস সব সময় ইলিয়াস আলী ও তার পরিবারের পক্ষে সরব ভূমিকা রেখেছে এবং রেখে যাচ্ছে।

মতবিনিময়কালে তিনি আরো বলেন আমি মনে করি এই মুহুর্তে যেহেতু ধানের শীষের প্রার্থী সরকারের ষড়যন্ত্রের শিকার সেহেতু ২৩ দলীয় জোটের পরিক্ষিত শরীক দল খেলাফত মজলিসের  মুনতাসীর আলীকে জোটের সমর্থন দেওয়াই যুক্তিযুক্ত।

আমরা বুঝতে পারছি বি এন পির  হাই কমান্ড লুনা ম্যাডামের আবেগের প্রতি শ্রদ্ধাশীল, আমরাও ইলিয়াস আলী ও তার পরিবারের প্রতি যথেষ্ট শ্রদ্ধাশীল।
তাই ইলিয়াস আলী ও তার পরিবারের স্বপক্ষে জোরালো ভূমিকা রাখার জন্য মুনতাসীর আলীকে সংসদে পাঠানো সময়ের  অনিবার্য দাবি।

আমরা আশা করব সময়ের ব্যবধানে লুনা ম্যাডাম এবং স্থানীয়  বি এন পি নেতাকর্মীরা দেওয়াল ঘড়ির পক্ষেই ভুমিকা রাখবেন।

তিনি হবিগঞ্জ ৪ আসনে ঐক্যফ্রন্টের প্রার্থী খেলাফত মজলিসের মহাসচিব ড.আহমেদ আবদুল কাদের সহ সারাদেশে সংসদ সদস্য পদপ্রার্থীদের উপর হামলা মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন আহমেদ কাদের একজন শীর্ষ নেতা তার নির্বাচনীয় প্রচারণায় বাধা ফ্যাসিবাদের আরেক জলন্ত উদাহরণ।

তিনি  প্রতিটি আসনে ধানের শীষের প্রার্থীদের পক্ষে সকল সংগঠনের কর্মীদেরকে ঐক্যবদ্ধ জোরালো ভূমিকা রাখার আহবান জানান।

মতবিনিময় সভায় তিনি উপস্থিত
বি এন পির যুক্তরাষ্ট্র শাখার সংগ্রামী সেক্রেটারি জনাব জিল্লুর রহমান জিল্লু, খেলাফত মজলিসের যুক্তরাষ্ট্র শাখার সেক্রেটারি জনাব ইউসুফ জসীম, অন্যতম আয়োজক ইয়র্ক বাংলা সম্পাদক রশীদ আহমদ ,  জামীল আনসারীসহ ঐক্যফ্রন্টের সকল নেতাকর্মীদেরকে আন্তরিক অভিনন্দন জানিয়ে আগামীদিনের আন্দোলনে একসাথে পথচলার আশাবাদ ব্যক্ত করেন।