দুর্গাপুরে আন্তঃজেলা ছিনতাইকারী চক্রের ৪ সদস্য গ্রেফতার, মোবাইল ও অটো উদ্ধার

একুশে জার্নাল

একুশে জার্নাল

জানুয়ারি ২১ ২০২১, ২১:৫৫

দুর্গাপুর (রাজশাহী) প্রতিনিধি

রাজশাহীর দুর্গাপুর উপজেলার নামোদরখালী গ্রাম থেকে ছিনতাই হওয়া ব্যাটারি চালিত অটো উদ্ধার করেছে দুর্গাপুর থানার পুলিশ। এছাড়া ছিনতাইয়ের ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে আন্তঃজেলা ছিনতাইকারী চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো, দুর্গাপুরের ক্ষীদ্রলক্ষীপুর গ্রামের আকরাম আলীর পুত্র মিলন হোসেন (২০), কাঁটাখালী থানার মীরকামারি গ্রামের মৃত মোশাররফ হোসেনের পুত্র আনিছুর রহমান (৩৮), একই থানার সাহাপুর গ্রামের শমসের মন্ডলের পুত্র সিরাজুল ইসলাম বাবু (৩৮) ও বেলঘরিয়া গ্রামের মজিবর রহমানের পুত্র কাওসার আলী (২৮)।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাশমত আলী জানান, গত ৩ জানুয়ারি উপজেলার শ্যামপুর গ্রামের পাকা রাস্তা চালককে হত্যার চেষ্টা চালিয়ে ব্যাটারি চালিত অটো ছিনতাই করে আন্তঃজেলা ছিনতাইকারী চক্রের সদস্যরা। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে আহত অটো চালককে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়। ওই ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়।

দীর্ঘদিন ধরে ছিনতাইকারী চক্রের এসব সদস্যদের খোঁজ করা হচ্ছিলো। বুধবার রাতে ও বৃহস্পতিবার সকালে চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। তাদের নিকট থেকে ছিনতাইকৃত অটো এবং মোবাইল উদ্ধার করা হয়েছে। গ্রেফতার কৃত একজন আসামী বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দী প্রদান করেছেন।

রাজশাহীর পুলিশ সুপারের প্রত্যক্ষ তত্বাবধানে তদন্তকারী অফিসার এস আই জিলালুর রহমান এই উদ্ধার কাজে নেতৃত্ব দেন বলেও জানান ওসি।