“তথাকথিত মুক্তিযুদ্ধ মঞ্চের ব্যানারে ইসলাম বিদ্বেষীদের আস্ফালন বরদাশত করা হবে না”

একুশে জার্নাল

একুশে জার্নাল

নভেম্বর ২৩ ২০২০, ২২:৪০

তথাকথিত মুক্তিযুদ্ধ মঞ্চের ব্যানারে ইসলাম বিদ্বেষীদের আস্ফালন বরদাশত করা হবে না
– – – মুফতি ছালেহ আহমদ

বাংলাদেশ খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখার সেক্রেটারি মাওলানা মুফতি ছালেহ আহমদ বলেছেন, তথাকথিত মুক্তিযুদ্ধ মঞ্চের ব্যানারে ইসলাম বিদ্বেষী নাস্তিক চক্র আজ একত্রিত হয়েছে। তারা আবারও ইসলাম ও মুসলিমদের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে মেতে উঠেছে।

তিনি বলেন, তারা স্বাধীনতার সংগ্রাম মহান মুক্তিযুদ্ধ কে ইসলাম ও আলেম সমাজের মুখোমুখি দাঁড় করিয়ে নিজেদের স্বার্থ হাসিল করতে চায়। মুক্তিযুদ্ধ মঞ্চের ব্যানারে আজ তারা কোটি কোটি তাওহীদী জনতার হৃদয়ের স্পন্দন বাংলাদেশ খেলাফত মজলিসের সংগ্রামী মহাসচিব শায়খুল হাদীস ইবনে শায়খুল হাদীস আল্লামা মামুনুল হক সহ দেশের শ্রেষ্ঠ সন্তান আলেম উলামাদের বিরুদ্ধে অবমাননাকর ব্যক্তব্য দিচ্ছে।মুক্তিযুদ্ধ মঞ্চের ব্যানারে ইসলাম বিদ্বেষীদের আস্ফালন বরদাশত করা হবে না। মুক্তিযুদ্ধ মঞ্চ নামের তথাকথিত এই ভুঁইফোড় সংগঠনকে এখনই নিষিদ্ধ করতে হবে। যারাই ইসলাম ও আলেমদের বিরুদ্ধে অবমাননা করেছে তাদের প্রত্যেককে চিহ্নিত করে অবিলম্বে গ্রেপ্তার করে দৃষ্টান্তমুলক শাস্তির ব্যবস্থা করতে হবে।

তিনি আরও বলেছেন, আল্লামা মামুনুল হকের বিভিন্ন ইসলামী মাহফিলে সরকার বাধা দিয়ে নিজেদের ক্ষতিগ্রস্ত করছে। ইসলাম প্রিয় জনতা কোরআনের মাহফিলে বাধা বরদাশত করবে না। তিনি ভাস্কর্যের নামে দেশের বিভিন্ন স্থানে মূর্তি নির্মাণের ঘৃণ্য কাজ থেকে ফিরে আসতে সরকার প্রতি আহবান জানান।

গতকাল ২২ নভেম্বর রবিবার বাংলাদেশ খেলাফত মজলিস লন্ডন মহানগর শাখা আয়োজিত ভার্চুয়াল নির্বাহী পরিষদের সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

শাখার সভাপতি মাওলানা মুসলেহ উদ্দিনের সভাপতিত্বে ও সহ সেক্রেটারি মাওলানা মুহাম্মদ আল আমীন এর পরিচালনায় এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন শাখার সহ সভাপতি হাফিজ শহীর উদ্দিন, সহ সভাপতি মাওলানা শামছুল হুদা, সাংগঠনিক সম্পাদক হাফিজ মাওলানা নোমান আহমদ হামিদী,প্রশিক্ষণ সম্পাদক হাফিজ মাওলানা লিয়াকত হোসাইন, মাওলানা আব্দুর রহমান ইউসুফ, সমাজকল্যাণ সম্পাদক মুহাম্মদ শাহজাহান সিরাজ, সহ সমাজকল্যাণ সম্পাদক মুহাম্মদ বদরুল হক, নির্বাহী সদস্য আলহাজ্ব বুলু মিয়া প্রমূখ। সভায় আগামী ডিসেম্বর মাসে সংগঠনের প্রতিষ্ঠা বার্ষিকী পালন সহ বিভিন্ন পরিকল্পনা গ্রহণ করা হয়।

পরিশেষে সদ্য প্রয়াত বাংলাদেশ খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখার প্রধান, উপদেষ্টা বৃটেনের অন্যতম প্রবীণ শীর্ষ আলেম শায়খ মাওলানা আব্দুল আজিজ রহ. এর আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।মোনাজাত পরিচালনা করেন সংগঠনের যুক্তরাজ্য শাখার সেক্রেটারি মাওলানা মুফতি ছালেহ আহমদ ।