‘তথাকথিত ‘গণকমিশন’ ইসলাম ও আলেম উলামাদের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র করছে’

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

মে ১৩ ২০২২, ২২:৪৬

ঘাতক দালাল নির্মূল কমিটির সমন্বয়ে গঠিত মৌলবাদী ও সাম্প্রদায়িক সন্ত্রাস তদন্তে তথাকথিত ‘গণকমিশন’ কর্তৃক ১১৬ জন আলেমদের ও ধর্মীয় প্রতিষ্ঠানের তালিকার শ্বেতপত্র দুদকে প্রদানের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ বাংলাদেশ খেলাফত মজলিস।

আজ ১৩ মে শুক্রবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বাংলাদেশ খেলাফত মজলিসের আমীর শায়খুল হাদীস আল্লামা ইসমাঈল নূরপুরী ও ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ বলেছেন, ঘাতক দালাল নির্মূল কমিটির সমন্বয়ে গঠিত মৌলবাদী ও সাম্প্রদায়িক সন্ত্রাস তদন্তে তথাকথিত ‘গণকমিশন’ ভুঁইফোঁড় সংগঠনটি ইসলাম ও আলেম-উলামাদের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে নেমেছে। দেশের জনগণ তাদের ষড়যন্ত্র সম্পর্কে সচেতন ও সজাগ। সুতরাং ঘোলা পানিতে মাছ শিকার করার অপচেষ্টা জাতি রুখে দিবে।

নেতৃদ্বয় বলেন, আলেম-উলামারা ওয়াজ মাহফিলের মাধ্যমে মানুষদের কুরআন হাদিসের বক্তব্য শুনান। আল্লাহর হুকুম ও নবীর তরীকায় জীবন পরিচালিত করার জন্য উদ্বুদ্ধ করেন। সন্ত্রাস, চাঁদাবাজি, খুন খারাবি ও যুব সমাজকে ধ্বংসের সকলধরণের মাদকের বিরুদ্ধে বক্তব্য রাখেন ও মানুষদের সচেতন করেন। আলেম-উলামাদের কথা মানুষ অন্তর দিয়ে শুনে এবং আমল করার চেষ্টা করে। কিন্তু এ নাস্তিক্যবাদী গোষ্ঠীগুলোর আলেম উলামাদের কাজগুলো ভালো লাগে না। তারা সন্ত্রাস ও দুর্নীতিবাজদের আড়াল করতে আলেম-উলামা ও ইসলামের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র করছে এবং দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের মাধ্যমে বিশৃঙ্খলা তৈরির পায়তারা করছে। তা কোনোভাবে দেশের জনগণ মেনে নিবে না প্রয়োজনে তাদের প্রতিরোধ করবে।

নেতৃদ্বয় আরও বলেন, তারা ইসলাম ও আলেম-উলামাদের বিরুদ্ধে ষড়যন্ত্র করার সাহস কোথায় থেকে পেলো তা সরকারকে খুঁজে বের করতে হবে। তাদের বিরুদ্ধে এখনই কঠোর হতে হবে, না হয় তারা দেশে অনাকাঙ্খিত পরিস্থিতি সৃষ্টি করবে।

আরও পড়ুন—