তত্ত্বাবধায়ক সরকার মৃত এটাকে জীবিত করার চেষ্টা করছে বিএনপি: ওবায়দুল কাদের

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

নভেম্বর ২২ ২০২২, ১৫:৫৩

লক্ষ্মীপুর প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, তত্ত্বাবধায়ক সরকার মৃত এটাকে জীবিত করার চেষ্ট করছে বিএনপি। তিনি বলেন অর্থনেতিক মন্দার কারণে দেশ একটু সংকটে আছে।

এ সংকট পুঁজি করে বিএনপি মানুষকে উসকে দিচ্ছে। তিনি বলেন আমরা স্বীকার করে নিচ্ছি সংকট আছে তবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপর আস্থা রাখুন তিনি বলিষ্ট নেতৃত্ব দিয়ে দেশ পরিচালনা করছে। সংকট নিরসন তিনি কাজ করছে এতে হতাশ হওয়ার কিছুই নেই।

শেখ হাসিনার উপর আস্থা থাকলে আরও একবার ভোট দিয়ে আওয়ামীলীড় কে বিজয়ী করার আহবান জানান। তিনি আরও বলেন বিএনপির মহাসচিব ফখরুল ইসলাম এতো মিথ্যা কথা বলেন যদি আইন করে মিথ্যাচার নিষিদ্ধ করা হয় তা হলে বিএনপি কি করবে। তার মুখে মধু অন্তরে বিষ।

তাদের মনে এতো জ্বালা পদ্মা সেতু হলো তাদের মনে জ্বালা, মেট্টো রেল হলো মনে জ্বালা বঙ্গবন্ধু টানেল হলো তাদের মনে জ্বালা। তিনি বলেন সামনে নির্বাচন বিএনপি কি দেখিয়ে ভোট চাইবে মানুষের কাছে। মানুষ মুখের কথায় ভোট দিবেন না।

কাজ দেখিয়ে ভোট দিবে। তিনি বলেন জঙ্গীবাদ বিশস্ত ঠিকানা বিএনপিতে। বিএনপির আমলে দেশে জঙ্গীবাদ সৃষ্টি করা হয়েছে। তিনি ২২ নভেম্বর (মঙ্গলবার) বিকেলে লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন।

জেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম ফারুক পিংকু সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন এমপি পরিচালনায় সম্মেলনে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম বিশেষ অতিথি ছিলেন প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম, যুগ্ন সাধারণ সম্পাদক মাহাবুবুল আলম হানিফ এমপি, সাবেক মন্ত্রী ও লক্ষ্মীপুর-৩ আসনের এমপি একে এম শাহজাহান কামাল, কেন্দ্রিয় কমিটি সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহামুদ স্বপন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলি, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, লক্ষ্মীপুর-১ আসনের এমপি আনোয়ার হোসেন খান, জেলা পরিষদ চেয়ারম্যান মো: শাহজাহান প্রমুখ। সম্মেলনে শেষে জেলা আওয়ামীলীগের সভাপতি পদে পুনরায় গোলাম ফারুক পিংকু ও সাধারণ সম্পাদক এ্যাড: নুর উদ্দিন চৌধুরী নয়নের নাম ঘোষণা করে অতিথিবৃন্দ।