ড. অাহমদ অাব্দুল কাদেরের মায়ের ইন্তিকালে, যুক্তরাজ্য খেলাফত মজলিসের শোক প্রকাশ

একুশে জার্নাল

একুশে জার্নাল

এপ্রিল ০২ ২০১৮, ১৫:০১

একুশে জার্নাল লন্ডন: খেলাফত মজলিসের মহাসচিব ড. আহমদ আবদুল কাদেরের আম্মা মোসাম্মৎ আছিয়া খাতুন গত রবিবার (১ এপ্রিল ২০১৮) সকাল ১১টায় হবিগঞ্জের মনতলার রাজাপুরস্থ নিজ বাড়ীতে বার্ধক্যজনিত কারণে ইন্তিকাল করেছেন( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিঊন)।

খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখার নেতৃবৃন্দ মহাসচিবের আম্মার ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে এক শোক বাণীতে মরহুমার রুহের মাগফিরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান এবং তাৎক্ষণিক এক দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

রবিবার ইষ্ট লন্ডনস্থ আলহুদা সেন্টারে যুক্তরাজ্য শাখা সভাপতি মাওলানা সাদিকুর রাহমানের সভাপতিততে ও সহ সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল করীমের পরিচালনায় উক্ত দোয়া মাহফিলে কোরআন তেলাওয়াত করেন লন্ডন সিটির সহ সভাপতি মুফতী আবদুর রাজ্জাক।
প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় যুগ্ন মহাসচিব অধ্যাপক মাওলানা আব্দুল কাদির সালেহ, ইউরুপের বিশেষ পরিচালক এম এস খান।

নেতৃবৃন্দ বলেন, মরহুমার সুযোগ্য সন্তান ড. আহমাদ আব্দুল কাদের তাঁর তারূণ্যের সময় থেকে আজ অবধি ইসলামী আন্দোলনের কাজে নিমজ্জিত আছেন, এতে দেশের মানুষ অনেক কৃতজ্ঞ। তাঁর সকল লিখনী ও আন্দোলন আমাদের জন্য আলোর তরঙ্গ হিসেবে পথ দেখাবে ইনশাআললাহ। মরহুমার রেখে যাওয়া একমাত্র পুত্র সন্তান ড. আহমদ আব্দুল কাদেরের সুস্থ ও নেক হায়াত কামনা করে মরহুমার জন্য তাঁর সন্তান কে যেনো সদকায়ে যারিয়া হিসেবে কবুল করেন।

এছাড়াও বক্তব্য রাখেন, সহ সভাপতি মাওলানা শওকত আলী, সহ সভাপতি হাফিজ আব্দুল কাদির, সহ সাধারণ সম্পাদক মুহাম্মদ আব্দুল করিম উবায়েদ, বায়তুলমাল সম্পাদক মাওলানা তায়ীদুল ইসলাম, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক শেখ হাফিজ মুসতাক আহমাদ, জমিয়ত নেতা হাফিজ মুসতাক আহমাদ ও খেলাফত মজলিস ইউকের অফিস ও প্রচার সম্পাদক সৈয়দ মারুফ আহমাদ প্রমুখ।