“টঙ্গী ময়দানের খুনের বিচার না হওয়ায় সন্ত্রাসীরা বারবার আলেমদের উপর হামলা করার দুঃসাহস পাচ্ছে”

একুশে জার্নাল

একুশে জার্নাল

আগস্ট ০৩ ২০২০, ২০:৫০

টঙ্গী ময়দানের খুনের বিচার না হওয়ায় সন্ত্রাসীরা বারবার আলেমদের উপর হামলা করার দুঃসাহস পাচ্ছে
—-মুফতি সুলতান মহিউদ্দিন

গুলশান মঈনুল ইসলাম কোকাকোলা মাদরাসায় গতকাল সকালে আলেম-ওলামা ও মাদরাসার ছাত্রদের উপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ খেলাফত আন্দোলনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মুফতি সুলতান মহিউদ্দিন।

এক বিবৃতিতে তিনি বলেছেন, টঙ্গী বিশ্ব ইজতেমা ময়দানে সন্ত্রাসী হামলা চালিয়ে মাদরাসার ছাত্র ও মুসল্লীদের খুন এবং রক্তাক্ত করার পরও সরকার সন্ত্রাসী সাদপন্থীদের দৃষ্টান্তমূলক বিচার না করায় তারা বারবার আলেম-ওলামা ও মুসল্লীদের উপর হামলা করার দুঃসাহস পাচ্ছে। সাদপন্থীরা বারবার আলেম-ওলামাদের উপর হামলা করে প্রমাণ করেছে তারা দাওয়াত ও তাবলীগের কেউ না, তারা ইহুদী-নাসারাদের এজেন্ট। তাবলীগ জামাতের সাথীরা আলোম-ওলামা ও মুসল্লীদের খুন, সন্ত্রাসী হামলা চালিয়ে মাথায় আঘাত ও রক্তাক্ত করতে পারে না। অবিলম্বে অপরাধীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনতে হবে। অন্যথায় তৌহিদী জনতা ও আলেম-ওলামাগণ ফুসে উঠলে সাদের ভ্রান্ত অনুসারীরা পালাবার পথ খুজে পাবে না।

মুফতি মহিউদ্দিন আরো বলেন, ইসলাম ও আলেমদের বিরুদ্ধে অবস্থান নিয়ে কেউ এদেশে টিকতে পারেনি, এতাতীরাও টিকে থাকতে পারবে না। সন্ত্রাসী কর্মকান্ডে জড়িত থাকায় সাদ ও ওয়াসিফ পন্থীদের সকল কার্যক্রম নিষিদ্ধ করা এখন সময়ের দাবি। অবিলম্বে সন্ত্রাসী কাজে জড়িত উগ্র, সা’দপন্থীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। অন্যথায় সারাদেশে আন্দোলনের দাবানল জ্বলে উঠবে।