জামিয়া তা’লীমুল কুরআন সিলেটে সালাত আদায়কারী শিশু-কিশোরদের পুরস্কার বিতরণ

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

ফেব্রুয়ারি ২৮ ২০২১, ১৮:২১

নিজস্ব প্রতিবেদক:শায়খুল কুররা মাওলানা আলী আকবর সিদ্দীক রাহ. প্রতিষ্ঠিত জামিয়া তা’লীমুল কুরআন সিলেটের লাগাতার ৪০ দিন তাকবীরে উলার সাথে সালাত আদায়কারী শিশু-কিশোর ছাত্র, সর্বোচ্চ নাম্বার প্রাপ্ত শিক্ষার্থী ও শ্রেষ্ঠ শিক্ষকদের সম্মাননা এবং পুরস্কার প্রদান করা হয়।

দুপুর ১২টায় জামিয়ার মুহতামিম মাওলানা ইমদাদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বেফাকুল মাদারিসিল আরাবিয়ার (বাংলাদেশ কওমি মাদ্রাসা শিক্ষা বোর্ডে) কেন্দ্রীয় সহ-সভাপতি মাওলানা হাফিজ মুসলেহ উদ্দীন আহমদ গহরপুরী।

জামিয়ার শিক্ষাসচিব মাওলানা ফয়জুল্লাহ মায়মুনের পরিচালনায় অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সিলেট সিটি কর্পোরেশন ২৭ নং ওয়ার্ড কাউন্সিলর জনাব মোঃ আজম খান, লতিফা শফী চৌধুরী ডিগ্রি কলেজের প্রিন্সিপাল অধ্যাপক আমীরুল আলম খান, পর্তুগাল প্রবাসী পর্তু জামে মসজিদের ইমাম ও খতীব মাওলানা ক্বারী ইদ্রিস খান, জামিয়ার নায়েবে মুহতামিম মাওলানা ইনাম বিন সিদ্দিক, মাওলানা হাফেজ মুহাম্মদ আলী, মাওলানা মুজাহিদুল ইসলাম, মাওলানা ইবাদ বিন সিদ্দিক, মাওলানা আবুল হুসাইন শরীফ, মাওলানা হাফেজ খাব্বাব আহমদ, মাওলানা মুশাররফ হুসাইন, মাওলানা ছালেহ আহমদ।

অনুষ্ঠানে অতিথিবৃন্দ ছাত্র ও শিক্ষকদের উদ্দেশ্যে গুরুত্বপূর্ণ নছিহত, ব্যতিক্রমী এ আয়োজনের জন্য ভূয়সী প্রশংসা করে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।