চুরি করা হাঁসের দাওয়াতে গিয়ে ফেঁসে গেলেন নবনির্বাচিত মেম্বার

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

জানুয়ারি ১৯ ২০২২, ০০:৪০

আবদুল হান্নান, ভোলা: চোরা হাঁসের দাওয়াত খেতে গিয়ে ফেঁসে গেলেন নবনির্বাচিত এক ইউপি সদস্য। চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে দ্বীপ জেলা ভোলার চরফ্যাশন উপজেলায়।

চরফ্যাশনের আবদুল্লাহপুর ইউনিয়নের গৃহস্থের হাঁস চুরি করে হাঁস পার্টি করে খাওয়ার অভিযোগ উঠে ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য নিরব হাওলাদার ও তার কর্মীদের।

গত রোববার (১৬ জানুয়ারি) রাতে উপজেলার আবদুল্লাহপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের বেল্লাল মুন্সির ৭টি হাঁস চুরি করে ওই আয়োজন করেন নবনির্বাচিত ইউপি সদস্যের কর্মীরা।

রাতেই গৃহস্থ বেলাল মুনসি একই গ্রামের প্রতিবেশী টকবি বাড়িতে হাঁস পার্টির আয়োজন দেখে স্থানীয় গ্রামপুলিশতে (চকিদার) খবর দিলে চকিদার আড়াল থেকে ইউপি সদস্য নিরবসহ অপর কর্মীদের হাঁস চুরির খোশগল্প শুনতে পেয়ে ঘরে ঢুকেন।

গ্রামপুলিশ হাঁস খাওয়ার ভিডিওচিত্র মোবাইল ফোনে ধারণ করতে গেলে ইউপি সদস্য নিরব হাওলাদার ও হেলাল, সবুজ, রুহুল আমিন খন্দকার সটকে পড়লেও কালু ফকির নামের একজনকে গ্রামপুলিশ (চকিদার) আটক করে। পরে তিনি হাঁস চুরির সত্যতা স্বীকার করেন।

অভিযুক্ত ইউপি সদস্য নিরব হাওলাদার জানান, হাঁসগুলো চোরাই কিনা তা আমার জানা ছিল না। তারা আমাকে দাওয়াত করলে আমি খেতে গেছি। পরে জানতে পারি চুরির ঘটনা।

আবদুল্লাহপুর ইউনিয়নের চেয়ারম্যান চেয়ারম্যান আল এমরান জানান, গ্রামপুলিশ জামাল বিষয়টি আমাকে জানিয়েছেন।বিস্তারিত শুনে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

চরফ্যাশন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনির হোসেন মিয়া বলেন, অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।