চার দিনের সফরে বাংলাদেশে আসছেন বিশিষ্ট দাঈ শায়েখ আহমাদ খান (হাফি:)

একুশে জার্নাল

একুশে জার্নাল

ফেব্রুয়ারি ১৩ ২০২০, ০৩:৫০

মাহফুজ আহমদ,মদীনা ইউনিভার্সিটি:
ডিসকভার ইসলাম সেন্টার এর মুদীর /ডাইরেক্টর (مركز اكتشاف الاسلام بحرين) এর দাওয়া বিভাগের প্রধান আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন বিশিষ্ট দাঈ’ শায়েখ আহমদ (হাফি:) চার দিনের এক সংক্ষিপ্ত সফরে বাংলাদেশ আসছেন।
খেলাফত মজলিস বাহরাইন শাখার সম্মানিত সভাপতি – শায়েখ নুরুল ইসলাম খান সাহেবের বিশেষ সহযোগিতা ও তত্বাবধানে তিনি আজ রাত ০৯টার ফ্লাইটে (vip লাউন্সে) বাংলাদেশের উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন।
উল্লেখ্য তিনি শায়েখ নুরে আলম হামিদী সাহেবের আমন্ত্রণে ঐতিহ্যবাহী বরুণা মাদরাসা মৌলভীবাজার এর ছালানা ইজলাসে অংশগ্রহন করবেন।
এছাড়া তিনি মৌলভীবাজার ও সিলেটের বেশ কয়েকটি প্রোগ্রামে অংশগ্রহন করবেন।
বিশেষত: নবাগত নিউ মুসলিম ভাইদের নিয়ে কয়েকটি প্রোগ্রামের ও সিডিউল রয়েছে।

বাহরাইন ভিত্তিক ডিসকোভার ইসলাম সেন্টারের দাওয়াহ এর কাজ বিশ্বের অনেকগুলো রাস্ট্রে চলমান রয়েছে। বিশিষ্ট এই দাঈ’ দীর্ঘ ত্রিশবত্সর যাবত অমুসলিমদের মাঝে দাওয়াহ এর কাজ চালিয়ে যাচ্ছেন। বিশ্বব্যাপী ইসলামের আলো ছড়িয়ে দিতে মুলত তিনি কাজ করে যাচ্ছেন।।
উক্ত দাওয়াহ সেন্টারের তত্বাবধানে এপর্যন্ত হাজার হাজার অমুসলিম ইসলামের সুশীতল ছায়াতলে আসার সৌভাগ্য হয়েছে আলহামদুলিল্লাহ।

পরিশেষে মহান রবের কাছে এই কামনা – আল্লাহ্ যেন তার এই নেক বান্দার দ্বীনি সফর কে আমানের সাথে পুর্ণরুপে ক্ববুল করেন ও বিশ্বব্যাপী ইসলামের আলো ছড়িয়ে দেয়ার তাওফীক দান করেন। আমীন।