চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার উন্নয়ন পরিকল্পনা নিয়ে জেলা আ.লীগের মতবিনিময় সভা

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

অক্টোবর ১৭ ২০২১, ২০:৫০

বদিউজ্জামান রাজাবাবু চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি: পৌরসভার সার্বিক উন্নয়ন পরিকল্পনা বিষয়ে সন্মানিত সুধীজনদের নিয়ে মতবিনিময় সভা। আজ ১৭ই অক্টোবর দুপুর ২টার দিকে চাঁপাইনবাবগঞ্জ টাউন ক্লাবে জেলা আওয়ামী লীগের আয়োজনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

জেলা আওয়ামী লীগের আয়োজনে মতবিনিময় সভা উপস্থাপনা করেন সাংবাদিক শহিদুল হুদা অলক এবং জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জনাব রুহুল আমিন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব মোঃ আব্দুল ওদুদ বিশ্বাস, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. গোলাম রাব্বানী, আলহাজ্ব রুহুল আমিন সহ-সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা, জনাব শামিল উদ্দিন আহমেদ শিমুল এমপি যুগ্ম- সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব মোঃ এ্যাডঃ নজরুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি জনাব মোঃ আব্দুল জলিল, সাধারণ সম্পাদক জনাব কৃষিবিদ রোকনুজ্জামান, সাবেক পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব মোঃ শরিফুল ইসলাম শরিফ, জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক শামসুদ্দিন আহমেদ বাবলু, ডা. দুরুল হুদাসহ উপস্থিত ছিলেন সহযোগী সংগঠনের নেতা-কর্মী।

সভায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন মেয়র প্রার্থী জনাব মোঃ মোখলেসুর রহমান তিনি বলেন পৌরসভায় যে উন্নয়ন হবার কথা ছিল তার কোন উন্নয়ন হয়নি। তিনি জানান আমি পৌর নগরবাসির ভোটে নির্বাচিত হলে আধুনিক পৌরসভা হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ।

ডা. শিমুল এমপি বলেন আসন্ন ২রা নভেম্বর নির্বাচনে আলহাজ্ব মোখলেছুর রহমান নৌকার মেয়র প্রার্থীকে নির্বাচিত করলে অল্প সময়ের মধ্যে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা কে রাজশাহী সিটি কর্পোরেশনে তুলনা করবো ইনশাআল্লাহ।

প্রধান অতিথি বক্তব্যে বলেন আব্দুল ওদুদ বলেন আমাদের দাবি ছিল একটি বিশ্ববিদ্যালয়ের জন্য সে ক্ষেত্রে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের কৃষি বিশ্ববিদ্যালয় উপহার হিসেবে দিয়েছেন। তিনি আরও বলেন আমাদের লক্ষ্য ছিল চাঁপাইনবাবগঞ্জ থেকে সোনামসজিদ-ইন্ডিয়া হয়ে আন্তঃদেশীয় একটি রেললাইন চালু করবো, সমিক্ষার কাজ চলছে।

পৌর এলাকায় ২৫৬ কোটি টাকার কাজ দারিয়াপুর থেকে ওদির ল্যাংড়ার মোড় হয়ে মিরের খোলানে যোগ হবে এবং মিররে খোলান থেকে টিকরামপুর রেহায়চর হয়ে মহানন্দা ব্রিজ পর্যন্ত রাস্তার কাজ করা হবে। তিনি বলেন আমাদের দাবি আমরা এমপি হারিয়েছি, উপজেলা চেয়ারম্যান হারিয়েছি। আমি আপনাদের কাছে নৌকায় ভোট চাচ্ছি।

আমরা যদি নৌকা প্রতীকের মেয়র পায়, আমরা অন্তত মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে বলতে পারবো আমরা সব হারিয়েছি, তবে একটি পৌর মেয়র উপহার দিতে পারেছি।

আরও উপস্থিত ছিলেন প্রিন্ট মিডিয়া ইলেকট্রনিক্স সিনিয়র গণমাধ্যম সাংবাদিকবৃন্দ।