চাঁপাইনবাবগঞ্জে সরকার দলীয় সাংসদকে জেলা রিটার্নিং কর্মকর্তার সতর্কীকরণ নোটিশ

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

ফেব্রুয়ারি ১১ ২০২১, ১৪:০৯

বদিউজ্জামান রাজাবাবু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি: শিবগঞ্জ পৌর নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মুনিরুল ইসলামের গণসংযোগে যোগদান করায় সাংসদ ডাক্তার সামিল উদ্দিন আহমেদ শিমুলকে চাঁপাইনবাবগঞ্জ জেলা নির্বাচন অফিস থেকে সতর্কীকরণ নোটিশ দেওয়া হয়েছে আচারণ বিধি লঙ্ঘন করার দায়ে। (১০ ফেব্রুয়ারি ২০২১) বুধবার বিকেলে জেলা রিটার্নিং কর্মকর্তা এই নোটিশ প্রদান করেন।

রিটার্নিং কর্মকর্তা মোতাওয়াক্কিল রহমান জানান, শিবগঞ্জ পৌরসভা নির্বাচনে বিএনপি দলীয় প্রার্থী ওজিউল ইসলামের অভিযোগের প্রেক্ষিতে আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য ডা. সামিল উদ্দীন আহম্মেদ শিমুলকে দলীয় প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারণায় অংশ না নেয়ার অনুরোধ জানিয়ে চিঠি দিয়েছেন।

বুধবার রিটার্নিং কর্মকর্তার কাছে দায়ের করা অভিযোগে বলা হয়েছে, গেল ৭ ফেব্রুয়ারি সংসদ সদস্য তার নিজ বাসভবনে তৃণমূল প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় সভার নামে দলীয় মেয়র প্রার্থীর পক্ষে প্রচারণা চালান। ওই সভার ব্যানারের পাশে নৌকা প্রতিকের ব্যানারও টাঙ্গানো ছিল।

এ ব্যাপারে সংসদ সদস্য ডা. সামিল উদ্দীন আহম্মেদ শিমুলের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘ পৌরসভার নির্বাচনী এলাকার বাইরে মনকষা ইউনিয়নে নিজ বাসভবনে কর্মীদের নিয়ে মতবিনিময় সভা করেছি। কর্মীদের মধ্যে কেউ মতবিনিময় সভার ব্যানারের পাশে নৌকা প্রতিকের ব্যানার ঝুলিয়ে দেয়। কিন্ত আমি তা খেয়াল করিনি’।