গোয়াইনঘাটে আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

একুশে জার্নাল

একুশে জার্নাল

সেপ্টেম্বর ২৩ ২০২২, ২২:২০

তানজিল হোসেন, গোয়াইনঘাটঃ সিলেটের গোয়াইনঘাট উপজেলার চারটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলের চেয়ারম্যান প্রার্থী বাছাইয়ে আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। ইউনিয়ন ভেঙে নতুন ইউনিয়ন হওয়ায় সভায় দলীয় প্রার্থী ঠিক করতে ভোট গ্রহণ করা হবে না বলে জানা গেছে।

এ উপলক্ষে দলীয় মনোনয়ন দিতে প্রার্থীদের সিভি সংগ্রহ করা হয়েছে ।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে গোয়াইনঘাট উপজেলা হলরুমে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী। উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ ইব্রাহিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া হেলালের পরিচালনায় বর্ধিত সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মো. নাসির উদ্দিন খান।

এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আশফাক আহমদ।
এ ছাড়াও সভায় উপস্থিত ছিলেন জেলার অন্যান্য নেতৃবৃন্দ। উপস্থিত ছিলেন গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ফারুক আহমদ, ভাইস চেয়ারম্যান আফিয়া বেগম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য লুৎফুর রহমান লেবু, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সিলেট জেলা আওয়ামীলীগের সদস্য গোলাপ মিয়া, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও লেঙ্গুড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মুজিবুর রহমান, ডৌবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম নিজাম উদ্দিন, আওয়ামী লীগ নেতা সুবাস দাস, গোয়াইনঘাট উপজেলা ছাত্রলীগের সভাপতি সুফিয়ান আহমদ, সাধারণ সম্পাদক গোলাম রেজওয়ান রাজিব সহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।