গোলামি রাষ্ট্রের মতো দেশ পরিচালনা করছে আ.লীগ: ইশরাক হোসেন

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

মে ১৯ ২০২২, ২০:০৩

বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ও ঢাকা মহানগরীর দক্ষিণের আহ্বায়ক কমিটির ১ নম্বর সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বলেছেন, বর্তমান সরকার এ দেশটাকে অকার্যকর ও লুটেরাদের দেশে পরিণত করেছে। গোলামি রাষ্ট্রের মতো দেশের কর্মকাণ্ড পরিচালনা করছে আ.লীগ সরকার।

বীর মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকার সন্তান ইশরাক আরও বলেন, বাংলাদেশ মুক্তিযুদ্ধের চেতনার উপর নির্ভরশীল। কিন্তু বর্তমান সরকার এই চেতনাকে বিক্রি করে জনগণকে ধোঁকা দিচ্ছে প্রতিনিয়ত।

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে বৃহস্পতিবার (১৯ মে) বিকালে লালমনিরহাট সদর উপজেলার বড়বাড়ী শহীদ আবুল কাশেম কলেজ মাঠে আয়োজিত শহীদ জিয়া স্মৃতি ফুটবল টুর্নামেন্টের খেলা পরিদর্শন ও উপভোগ করতে গিয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, শ্রীলঙ্কার ঘটনায় বর্তমান সরকারের মন্ত্রীরা ভীত-সন্ত্রস্ত হয়ে পড়েছেন। সে কারণে তারা আগ বাড়িয়ে বলছেন, বাংলাদেশের অবস্থা শ্রীলঙ্কার মতো হবে না। অগণতান্ত্রিক আ.লীগ সরকারকে হঠাতে হলে সুষ্ঠু ভোটের বিকল্প নেই।

এ সময় ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে এদেশে গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠা করার জন্য জনগনের প্রতি আহবানও জানান তিনি।

এরপর বিএনপি নেতা ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন রংপুর বিভাগীয় বিএনপির সম্বন্বয়ে অনুষ্ঠিত ফুটবল টুর্নামেন্টের মাঠটি পরিদর্শন করেন এবং খেলোয়াড়দের সাথে কুশল বিনিময় করেন।

এ সময় তার সাথে কেন্দ্রীয় ও স্থানীয় বিএনপি নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। গত ১২ মে ফুটবল টুর্নামেন্টটির উদ্বোধন করেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।