খেলাফত মজলিস হেকনী শাখা পুণর্গঠন আমিরুল সভাপতি ও মুহাম্মদ আলী সেক্রেটারি

একুশে জার্নাল

একুশে জার্নাল

সেপ্টেম্বর ২২ ২০১৮, ১৯:৩৯

একুশে জার্নাল লন্ডন: গত ২১ সেপ্টেম্বর শুক্রবার খেলাফত মজলিস লন্ডন মহানগরীর হেকনী শাখা পুণর্গঠন উপলক্ষে এক সভাপতি অনুষ্টিত হয় ।
হেকনী শাখার সভাপতি মাওলানা আব্দুল খালিক শাহেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা আমিরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন খেলাফত মজলিস লন্ডন মহানগর শাখার সাধারণ সম্পাদক মাওলানা মো আনিসুর রহমান ।দারসে কোরআন পেশ করেন খেলাফত মজলিস বেথনালগ্রীন শাখার সভাপতি খতিব মাওলানা জয়নাল আবেদীন ।

উপস্থিত সদস্যদের মতামতের ভিত্তিতে খেলাফত মজলিস হেকনী বরাহ শাখার ২০১৮-২০১৯ সেশনের জন্য সভাপতি নির্বাচিত হন মাওলানা আমিরুল ইসলাম ,সহসভাপতি মাওলানা আব্দুল হান্নান ,হাফিজ মাওলানা কাওসার আহমেদ তালুকদার ,সাধারণ সম্পাদক হাফিজ মুহাম্মদ আলী ,ট্রেজারার জনাব আনিসুর রহমান,দাওয়া বিষয়ক সম্পাদক জালাল উদ্দিন ও জনাব মুখলিস আলী।
প্রধান অতিথির বক্তব্যে মাওলানা আনিসুর রহমান বলেন ,ইসলাম একটি পরিপূর্ন জীবন ব্যবস্থার নাম ।খাওয়া দাওয়া থেকে নিয়ে রাষ্ট্রীয় পরিচালনা পদ্ধতিও ইসলামে বর্ণিত ।আল্লাহর জমিনে তারই বাতলে দেয়া বিধান কার্জকর হলে সমাজে শান্তি আসবে ।এই দাওয়াত আমাদেরকে সমসময় দিয়ে যেতে হবে ।নিজে এর উপর আমল করতে হবে ।আল্লাহর রাসূল (সা) অহি পাওয়ার পর বিশ্রামের সুযোগ হয়নি, অতএব আমাদেরও বসে থাকার সময় নেই। যেহেতু ইসলামী আন্দোলন ঈমানের অপরিহার্য দাবি, তাই আসুন সবাই মিলে ইসলামী আন্দোলনের কাজে ঐক্যবদ্ধভাবে ঝাঁপিয়ে পড়ি এবং আল্লাহর সন্তোষ অর্জন করে পরকালে মুক্তি লাভ করি। বিশেষ অতিথির বক্তব্য রাখনে মাওলানা মইনুল ইসলাম