খেলাফত মজলিস বার্মিংহামের অনলাইন ভারচুয়াল মিটিং অনুষ্ঠিত

একুশে জার্নাল

একুশে জার্নাল

জুলাই ০৬ ২০২০, ১৭:২৪

বিশেষ পরিস্তিতিতে ও দ্বীনের দাওয়াত থেমে থাকার কোন সুযোগ নেই- আব্দুল কাদির সালেহ

একুশে জার্নাল বার্মিংহাম: দাওয়াতে দ্বীনে সংগঠনের গুরুত্ব অপরিসীম, সংঘবদ্ধতা ছাড়া কোন কিছুর অর্জন হয়না যেমন তেমনি দ্বীন প্রতিষ্ঠার আন্দোলনে ও সংগঠনের গুরুত্ব অনেক বেশি। গতকাল খেলাফত মজলিসের বার্মিংহামে ভারচুয়াল দাওয়াতী মাহফিলে প্রধান অতিথি হিসেবে সংগঠনের কেন্দীয় যুগ্ম্ মহাসচিব অধ্যাপক মাওলানা আব্দুল কাদির সালেহ উপরোক্ত কথাগুলো বলেন তিনি আরো বলেন বিশেষ পরিস্তিতিতে ও দ্বীনের দাওয়াত চালিয়ে যেতে হবে।

শাখা সভাপতি মাওলানা এনামুল হাসান ছাবিরের সভাপতিত্বে ও সেক্রেটারী আ ফ ম শুয়াইবের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুগ্ম্ মহাসচিব বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব মাওলানা আহমদ আলাী কাসেমী,
মাওলানা কাসেমী বলেন যারা দাওয়াতে দ্বীনের কাজে অংশ নেয় তাদের চেয়ে উত্তম আর কোন মানুষ হতে পারেনা, তাই দেশে বিদেশে যেখানেই থাকিনা কেনো ইসলামের সু মাহান আদর্শের কথা বলেই যেতে হবে।

আরো অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুক্তরাজ্য সভাপতি মাওলানা সাদিকুর রহমান, সহ সভাপতি মুফতি তাজুল ইসলাম, ক্বারী আব্দুল মুকিত আজাদ।

অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন যুক্তরাজ্য বায়তুলমাল সম্পাদক মাওলানা তায়ীদুল ইসলাম, আলহাজ আব্দুল মালিক পারভেজ, মাওলানা আব্দুল মতিন, ইন্জিনিয়ার শাহীদ হুসাইন, মাওলানা হাবীবুর রহমান, মিডলেন্ডস সেক্রেটারী সৈয়দ কবির আহমদ, মাওলানা কাওসার আহমদ, হাফেজ শাহেদ আহমদ, হাফেজ আহমদ হুসাইন, মাওলানা নুরুল আমীন মুন্না, মাওলানা ফয়েজ আহমদ, মাওলানা বাহার উদ্দীন, হাফেজ মন্জুর আহমদ। প্রমুখ।