খুলনায় প্রশংসায় ভাসছে ওয়াহিদুজ্জামানের করোনায় মৃত দাফন টিম

একুশে জার্নাল

একুশে জার্নাল

জুলাই ০৮ ২০২০, ০০:২৮

নিজস্ব প্রতিবেদক: গতাকাল খুলনা মহানগরীর খালিশপুর থানাধীন গোয়ালখালী নেভিগেটস্হ ডা: খন্দকার আজীম উদ্দিন সড়কের বাসিন্দা, গনপূর্ত বিভাগের অবসর প্রাপ্ত প্রকৌশলী আলহাজ মো: নজরুল ইসলাম সরদার খুলনার করোনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্হায় ইন্তেকাল করলে পরিবারের সদস্যরা
তাকওয়া ফাউন্ডেশন ও ইমাম উলামা পরিষদে নিয়ে গঠিত দাফন টিমের সমন্ময়কারী হাফেজ মো: ওয়াহিদুজ্জামানের সাথে যোগাযোগ করলে তাৎক্ষনিক ভাবে দাফন টিমের সকল সদস্যদের সাথে করে খুলনায় মৃত ব্যাক্তির বাসভবনে হাজির হয়ে গোসল শেরে স্থানীয় মাদরাসায় জানাজা শেষে নগরীর গোয়ালখালী কবরস্থনে রাত প্রায় সোয়া ১১ টায় দাফন সম্পন্ন করেন।

এসময় উপস্হিত ছিলেন
সমন্ময়কারী হাফেজ মো: ওয়াহিদুজ্জামান, মাও: শরীফুল ইসলাম, মাও: ইলিয়াস হোসাইন, মো: আব্দুস সোবহান খাঁন, মৌলভী আব্দুল হাই, মো: জাহিদুল ইসলাম, মাও: আল আমিন, মো: ওয়াক্কাস আলী। স্থানীয় মসজিদের ইমাম সহ মহল্লার মুসল্লি বৃন্দ।

করোনায় এই কঠিন মুহূর্তে যেখানে নিকট আত্নীয় স্বজন লাশের ধারেকাছেও যাচ্ছেনা সে হিসাবে এই মহতী কাজের জন্য প্রসংশার দাবি রাখে। মানবতার কল্যাণে তাদের এই কাজের জন্য সকলের দোয়া ও সার্বিক সহযোগিতা কামনা করেছেন।
উল্লেখযোগ্য যে, এটি এই টিমের ষষ্ঠ দাফন কাফন। এর আগে তারা ৫জনকে দাফন কাফন করেছেন।